দোহারে ২য় পর্যায়ে নতুন ঘর ও ভূমি পেল ৩৪ টি পরিবার

77
দোহারে ২য় পর্যায়ে নতুন ঘর ও ভূমি পেল ৩৪ টি পরিবার

‘আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার’- এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঢাকা জেলার দোহার উপজেলার মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নতুন ঘর ও ভূমি পেল ২য় পর্যায়ে ৩৪ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। রবিবার মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণ ভবন হতে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সারা দেশে ৫৩,৩৪০ টি (২য় পর্যায়ে) ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

তারই ধারাবাহিক দোহার উপজেলায় ২য় পর্যায়ে ৩৪ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী’র উপহার ঘর ও ২ শতক খাস জমি উপহার প্রদান করা হয়। এসময়ে দোহার উপজেলার ৩৪টি পরিবারের হাতে দুই শতক জমির দলিল, নামজারি খতিয়ান, ডিসিআর, সেলামী ডিসিআর এবং ঘর ও জমির সনদপত্র তুলে দেয়া হয়। প্রথম পর্যায়ে দোহার উপজেলায় ১৯৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর ও দুই শতক জমি প্রদান করা হয়েছে।

এই সময় দোহার উপজেলা প্রান্তে সংযুক্ত ছিলেন- দোহার উপজেলা নির্বাহী অফিসার এ এফ ফিরোজ মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার ঢাকা জেলার উপ-পরিচালক শেখ রাসেল হাসান, দোহার উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, বীর মুক্তিযোদ্ধা, দোহার থানা ওসি মোস্তফা কামাল, রাজনৈতিক ব্যক্তিবর্গ, দোহার উপজেলার সকল দপ্তরের দপ্তর প্রধানগণ, দোহার উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এবং উপকার ভোগীসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ব্যক্তিবর্গ।

আপনার মতামত দিন