দোহারে হেরোইন ও ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ী আটক

514

ঢাকার দোহার উপজেলায় ৫৬ পুরিয়া হেরোইন ও ১০ পিস ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে দোহার থানা পুলিশ। বুধবার বিকেলে উপজেলার কুসুমহাটি ইউনিয়নের বড় বাস্তা এলাকার রাস্তার ওপর থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার বড় বাস্তা এলাকার রোমান শিকদারের ছেলে আবির শিকদার(২৩) ও একই এলাকার মতি শিকদারের ছেলে ইমরান শিকদার(২৮)।
পুলিশ সূত্রে জানা যায়, দোহার থানার চর মোহাম্মদপুর পুলিশ ফাঁড়ির এসআই সঞ্জয় মালো ও এএসআই অমিত হাসান সঙ্গীয় ফোর্স-সহ মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারি পরোয়ানা তামিল ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়কালে আবির শিকদার ও ইমরান শিকদারকে আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ আটককৃতদেহ তল্লাশি করে ৫৬ পুরিয়া হেরোইন ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। আটককৃতদের দোহার থানার ০৬ নং মামলায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিল ৮(ক)/ ১০(ক) ধারায় নিয়মিত মামলা দায়ের করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল জানান, মাদকদ্রব্যসহ দু’জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন