দোহারে ৫০ পুরিয়া হেরোইনসহ আটক ১

266

দোহার থানা পুলিশ শুক্রবার দুপুরে দোহার পৌরসভার ৩ নং ওয়ার্ডের উত্তর জয়পাড়া থেকে থেকে আরিফ(২৩) নামে এক যুবক কে ৫০ পুরিয়া হেরোইনসহ  আটক করেছে। শনিবার সকালে আরিফকে আদালতে হাজির করা হয়।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়। এ ব্যাপারে দোহার থানা পুলিশের তদন্ত কর্মকর্তা নিউজ৩৯ এই প্রতিবেদককে জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে দীর্ঘদিন ধরেই পুলিশ তাদের উপর নজর রাখছিল। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে তাকে উত্তর জয়পাড়া তাঁত বোর্ড থেকে আটক করা হয়।

উল্লেখ্য আরিফ ও তার সহযোগী সৈকত দীর্ঘদিন ধরে এলাকায় ইভটিজিং, চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যকলাপসহ মাদকদ্রব্য কেনা-বেচা করে বলে এলাকাবাসী নিয়মিত অভিযোগ করে আসছিল। কিন্তু রাজনৈতিক ছত্রছায়ায় থাকায় তাদের বিরুদ্ধে কেউ পদক্ষেপ নিত না।

পুলিশের এই অভিযানকে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছে এবং একই সাথে তাদের সমুলে উচ্ছেদ দাবী করেছে। উত্তর জয়পাড়া তাত বোর্ডটি একটি বখাটে দল দখল করে মাদকের বিস্তারসহ অসামাজিক কার্যকলাপ পরিচালনা করে আসছিল। এই অসামাজিক কার্যকলাপের কথা বর্তমান থানা প্রশাসনসহ পুলিশকে জানালে তারা নজরদারী জোরদার করে যথাযথ ব্যবস্থা নেবে বলে গত বছরের জুলাই মাসে আস্বস্ত করেন।

আপনার মতামত দিন