দোহারে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা

33
দোহারে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা

ঢাকা দোহার উপজেলা পরিষদের আয়োজনে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে মুক্তিযুদ্ধের চেতনা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও বীরত্বগাঁথা এবং মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল সাড়ে চারটায় দোহার উপজেলা পরিষদে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় দোহারের মুক্তিযোদ্ধারা মুক্তিযুদ্ধ নিয়ে আলোচনা করা।

সভায় দোহার উপজেলায় চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, মুক্তিযোদ্ধারা দেশের জন্য অনেক কষ্ট করে। তারা জীবন বাজি রেখে দেশকে স্বাধীন করেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের ভাতার ব্যবস্থা করেছে। তিনি মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ষাটউদ্ধদের পেয়নের ব্যবস্থা করবে। আর এই ক্ষেত্রে কে বিএনপি করেন, কে আওয়ামীলীগ করে এবং কে জামায়াতে করে সেটা সমস্যা না ষাটের উপরে হলেই সে পেনশন পাবে। আমাদের সরকার এই ব্যবস্থা চালু করবে। আর এই ভাবেই আমাদের শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। অনুষ্ঠানে উপস্থিত আরো অন্যনরাও বক্তব্য রাখেন।

সে সময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলার ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, বীর মুক্তিযোদ্ধা ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুর হক, দোহার উপজেলায় নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, দোহার উপজেলায় মুক্তি যোদ্ধা কমান্ডার রজব মোল্লা, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, দোহার উপজেলায় সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার প্রমুখ।
পরে আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপনার মতামত দিন