দোহারে লকডাউন ও স্বাস্থবিধি না মানায় অর্থদন্ড 

270
দোহারে লকডাউন ও স্বাস্থবিধি না মানায় অর্থদন্ড 

সারাদেশ যখন লকডাউন পালন করায় ব্যস্ত ঠিক তখনই দোহারে লকডাউনের ৪র্থ দিনে ও অভিযান পরিচালনা করেন। করোনা ভাইরাসের সংক্রমণ মাত্রা বেড়ে যাওয়ায় ১৪ই এপ্রিল হতে আগামী ২০শে এপ্রিল পর্যন্ত সরকার কতৃক ঘোষিত লকডাউন দেওয়া হয়েছে পুরো দেশ।

সে লক্ষ্যে আজ ১৭ই এপ্রিল শনিবার সকাল হতে দুপুর পর্যন্ত মাঠে ছিল দোহার উপজেলা প্রশাসন ও দোহার থানা পুলিশ প্রশাসন। শনিবার (১৭ই এপ্রিল) দোহারের জয়পাড়া বাজার, মেঘুলা বাজার,থানার মোড়, রতন চত্বর ও লটাখোলা করম আলীর মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে।

এ সময় রাস্তায় অবস্থানরত পথচারিদের রাস্তায় বেড় হওয়ার কারণ জিজেসা সহ সরকার ঘোষিত লকডাউন না মানায় সংক্রামন রোগ ২০১৮ এর ২৪ধারায় ৬টি মামলায় ৯শত টাকা। দন্ডবিধি ১৮৬০এর ১৮৬ ধারা ৩টি মামলায় ৬ হাজার টাকা।

মাদক দ্রব্য নিঃআঃ ২০১৮ এর ১টি একটি মামলায় ৫হাজার টাকা। মোট ১০টি মামলা ও ১০ দোকানদার ও ব্যক্তি কে ১১হাজার ৯শত টাকা জরিমানা করেন দোহার উপজেলার সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র।

এসময় সকলের সহযোগিতায় অভিযান চলমান থাকবে বলে জানান দোহার উপজেলার সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র। এসময় সার্বিকভাবে সহযোগীতায় ছিলেন দোহার থানা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল।

আপনার মতামত দিন