দোহারে মহিলা লীগের বিক্ষোভ মিছিল

579
দোহারে মহিলা লীগের বিক্ষোভ মিছিল

ঢাকার দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন সহ আওয়ামী লীগ নেতাদের অভিযুক্ত করে নবাবগঞ্জ থানায় দাখিলকৃত অভিযোগের প্রতিবাদে বৃহস্পতিবার সকালে দোহারে বিক্ষোভ মিছিল করেছে দোহার উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনারকলি পুতুলের নেতৃত্বে ঝাড়ু মিছিলটি উপজেলা পরিষদ থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জয়পাড়া রতন ভাস্কর্যের সামনে সংক্ষিপ্ত সভার মাধ্যমে শেষ হয়।

মহিলা লীগের নেতাকর্মীরা ২৪ ঘন্টার মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন সহ আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগ প্রত্যাহারের দাবি জানান।

মিছিল থেকে ঢাকা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী সালমা ইসলাম ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের বিরুদ্ধে বিভিন্ন ধরণের স্লোগান দেয় নেতাকর্মীরা।

উল্লেখ্য যে, গত সোমবার রাতে ঢাকার নবাবগঞ্জ উপজেলার শামীম গেস্ট হাউসে অবস্থানকারী দৈনিক যুগান্তর ও যুমনা টেলিভিশনের বেশ কয়েকজন সংবাদকর্মীদের ওপর হামলা ও গাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার রাতে দোহারে উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন সহ নবাগঞ্জের আরও ১৪ জন আওয়ামী লীগ নেতার নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করা হয়।  অভিযোগটি দায়ের করেন দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি মুজিবুর রহমান মাসুদ।

আপনার মতামত দিন