দোহারে ভিজিএফের চাল বিতরন

59
দোহারে ভিজিএফের চাল বিতরন

ঢাকা জেলার দোহার উপজেলার নারিশা ইউনিয়নের ৩০৪০ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।  শনিবার  সকাল ১১টায় নারিশা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ৩০৪০ পরিবারকে ১০ কেজি করে চাল দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফএম ফিরোজ মাহমুদ নাঈম ও নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন দ্বরানী।

এই সময় নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন দ্বরানী বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনেই নারিশা ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ করা হচ্ছে। এ সাহায্য অসহায় পরিবারগুলোর খাদ্য নিরাপত্তা নিশ্চিত করবে।’

এছাড়া দোহার পৌরসভার ৩নং ওয়ার্ডে ৪৫০ টি পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়। এই সময় তিন নং ওয়ার্ডের কাউন্সিলর খালেদা আক্তার বললেন, আগামীকাল ৭৮ জনকে সরকারের পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে ৫০০ টাকা করে ১০০ পরিবারকে দেওয়া হবে। তিনি আরো বলেন ঈদের আগে আরো ১০০ পরিবারকে চাল,ডাল,আলু ও লবণ দেওয়া হবে।

দোহারে ভিজিএফের চাল বিতরন

অন্যদিকে, ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয়ের সহযোগিতায় সুতারপাড়া ইউনিয়নের ৭০০ পরিবারের মাঝে ও নয়াবাড়ি ইউনিয়নের ৭০০ পরিবারের মাঝে ৫০০ টাকা করে বিতরন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলায় চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার উপজেলায় নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ নাঈম ও নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান।

আপনার মতামত দিন