দোহারে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

37

ঢাকার দোহার উপজেলায় সবার জন্য মর্যাদা, স্বাধীনতা এবং ন্যায়বিচার এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে হিউম্যান এইড অ্যান্ড ট্রাস্ট ইন্টারন্যাশনালের পক্ষ থেকে বিশ্ব মানবাধিকার দিবস পালিত হয়েছে।

গতকাল শনিবার সকাল ১০ টার সময় হিউম্যান এইড অ্যান্ড ট্রাস্ট ইন্টারন্যাশনাল দোহার শাখার উদ্যোগে উপজেলা প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়কগুলকে প্রদক্ষিণ করে পরে আয়শা শপিং কমপ্লেক্সের কার্যালয়ে আলোচনাসভা করা হয়।

এ সময় হিউম্যান এইড এন্ড ট্রাষ্ট ইন্টারন্যাশনাল সংগঠনের দোহার শাখার সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিল সবুজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল বাশার মৃধার সঞ্চালনায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) এসএম মুস্তাফিজুর রহমান, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল, হিউম্যান এইড অ্যান্ড ট্রাস্ট ইন্টারন্যাশনাল কেন্দ্রীয় কমিটির মহাসচিব সেহলী পারভীন, হিউম্যান এইড অ্যান্ড ট্রাস্ট ইন্টারন্যাশনাল দোহার শাখার প্রধান উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, এসএম আবদুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মহিউদ্দিন, মাসুদ পারভেজ, মো. জাকির হোসেন, মো. ইসমাইল হোসেন, আবদুল মালেক খান, মিসেস ঝুমুর, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আতাউর রহমান সানী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হুমায়ুন কবির, মহিলাবিষয়ক সম্পাদক নাজনীন শিকদার, ধর্ম সম্পাদক মুফতি মো. ওবাইদুল্লাহ, তথ্য ও গবেষণা সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক মাসুদ ও সদস্য আবদুল আলীম, মহসিন খান প্রমুখ।

আপনার মতামত দিন