দোহারে বিশ্ব ভোক্তা দিবস অধিকার ২০২১ পালিত

113
দোহারে বিশ্ব ভোক্তা দিবস অধিকার ২০২১ পালিত

মুজিব বর্ষে শপথ করি,প্লাস্টিক দূষন রোধ করি এ স্লোগান কে সমনে রেখে ঢাকার দোহারে বিশ্ব ভোক্তা দিবস অধিকার ২০২১ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৫ই মার্চ সকাল ১১ টায় দোহার উপজেলা পরিষদের সভাকক্ষে বিশ্ব ভোক্তা দিবসের অধিকার দিবস ২০২১ পালন করতে এক আলোচনা সভা ও উপজেলা পরিষদ প্রাঙ্গনে র‍্যালি অনুষ্ঠিত হয়।

এসময় সবার উপস্থিতিতে উঠে আসে পণ্য ক্রয়-বিক্রয় ও সেবা প্রদানে যে কোনো অনিয়ম, মানুষের স্বাভাবিক জীবনযাত্রাকে ব্যাহত করে। এছাড়াও খাদ্যে ভেজাল মিশ্রণ প্রতিরোধে বিশেষ নজরদারি রাখা, একই সঙ্গে জনস্বাস্থ্য রক্ষা ও পরিবেশ দূষণ রোধ কল্পে বিভিন্ন ক্ষেত্রে পলিথিন ও প্লাস্টিক দূষন রোধ করি।

উক্ত সভায় দোহার উপজেলা সহকারী কমিশনার ভুমি জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.সুজাহার বেপারী, সরকারি জয়পাড়া পাইলট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক এস এম খালেক, কৃষি কর্মকর্তা মো.মামুন,প্রানী সম্পদ কমর্কতা শামীম হোসেন, দোহার থানার এস আই মাসুম লাভলু,দোহার প্রেসক্লাবের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান টিপু, প্রকল্প বাস্তবায়ন কমর্কতা আবু আলো সাইয়িদ, ফ্যামেলী প্লানিং অফিসার ডা.মো.আবুল ফয়েজ, যুব উন্নয়ন অফিসার শামসুন্নাহার খান সহ অনেকেই।

আপনার মতামত দিন