দোহারে ফুলতলা পুলিশ ফাঁড়ির মাদক বিরোধী অভিযানঃ ৩০০ পুরিয়া হেরোইন উদ্ধার, আটক ১

1764

ক্রাইম রি্পোর্টার,নিউজ৩৯ঃ চলমান মাদক বিরোধী অভিযানে দোহার থানা পুলিশস্থ ফুলতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এমারৎ হোসেনের দক্ষতায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক সন্ত্রাসী মোশররফ হোসেন মোশা কে গ্রেফতার করেছে শাইনপুকুরতদন্ত কেন্দ্র । পুলিশ ফাঁড়ির সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শাইনপুকুর তদন্ত কেন্দ্রের পুলিশ বাহিনী দোহারের মুকসুদপুরে সোমবার সন্ধ্যা ৬:৩০ টার দিকে অভিযান চালিয়ে হেরোইন এবং মাদক দ্রব্যসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোশাররফকে আটক করে। এ সময় তার কাছে থেকে ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটক মাদক ব্যবসায়ী মোশারফ হোসেন (মোশা) (২৭) মুকসুদপুর ইউনিয়নের,রুইথা গ্রামের আব্দুর রহিম খাঁনের ছেলে।

এই ব্যাপারে শাইনপুকুর তদন্ত কেন্দ্রের এ এস আই রাহাত হোসেন নিউজ৩৯কে জানান, মুকসুদপুররের মধুরখোলা প্রাইমারি স্কুল সংলগ্ন রাস্তা থেকে সোমবার  সন্ধ্যা ০৬:৩০ টার দিকে মোশাকে ধরা হয়। পরে তার দেহ তল্লাশি করে তার কাছ থেকে ৩০০ পুরিয়া  হেরোইন পাওয়া যায়। যার বাজার মূল্য প্রায় ৬০,০০০ টাকা।

এই ব্যাপারে শাইনপুকুর তদন্ত কেন্দ্রের অফিসার-ইনচার্জ এমারত হোসেন নিউজ৩৯কে বলেন, মোশারফ (মুসা) দীর্ঘ দিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হেরোইনের ব্যবসা করে আসছিলো। তার নামে থানায় একাধিক মামলা ও রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে  তাকে আটকের পর তার দেহ  তল্লাশি করে হেরোইনসহ বিভিন্ন মাদকদ্রব্য পাওয়া যায়। এ ব্যাপারে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনেত ১৯(১) ধারার ১(খ) উপধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নিশ্চিত হওয়া গেছে।

অন্য খবর  দোহারে আইন শৃংখলা বাহিনীর পরিচয়ে ৩ ছাত্রকে তুলে নেওয়ার অভিযোগ

প্রতিবেদকঃ গাজী নাদিম মাহমুদ, নিউ৩৯।

আপনার মতামত দিন