দোহারে প্রতিবন্ধি দোকানি মুনির হত্যা মামলার দুই আসামী আটক

885
মুনির হত্যা

দোহার উপজেলার প্রতিবন্ধি মুদি দোকানি মুনির হত্যার দুই বছর পর আদালতের নির্দেশে পুনরায় হত্যা মামলায় অভিযুক্তদের আটকে নির্দেশ দিলেন আদালত।এ ঘটনায় রোববার রাতে অভিযুক্তদের মধ্যে দুইজনকে আটক করেছে দোহার থানা পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলার দোহার ঘাটা গ্রামের গনজের আলীর ছেলে জাহাঙ্গীর আলম জানু(৫৫),একই গ্রামের আব্দুস ছালামের ছেলে ওমর ফারুক দিপু(২৪)।

পুলিশ সুত্রে জানা যায়,২০১৭ সালের ২৪ই জুন সকালে নিহত মুনিরের মুদি দোকানের ভিতর থেকে তার মৃত দেহ উদ্ধার করেন দোহার থানা পুলিশ।এ সময়ে নিহতের গলায় গভীর কালো জখমের চিহ্ন দেখে মৃত্যুর সঠিক কারন জানতে লাশ মিডফোর্ড স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন পুলিশ।পরবর্তীতে ময়নাতদন্তের রিপোর্টে স্বাভাবিক মৃত্যুর রির্পোট পেয়ে দোহার থানা পুলিশ মামলাটির ফাইনাল রিপোর্ট আদালতে প্রেরন করেন।এ বিষয়ে মামলার বাদী নিহতের বড়ভাই বিল্লাল আদালতে নারাজি দিলে আদালত সিআর মামলা গ্রহন করে মামলার পূর্নতদন্তের জন্য সিআইডিকে নির্দেশ দেন।আদালতের আদেশ পেয়ে সিআইডি গতবছর ২০১৮ সালে মামলার প্রতিবেদন আদালতে দাখিল করলে আদালত হত্যার বিষয়টি বুঝতে পেরে জিআর মামলা হিসাবে রুজু করতে দোহার থানা পুলিশকে নির্দেশ দেন।গত বৃহস্পতিবার আদালতের আদেশ পেয়ে মামলাটির দায়িত্ব পান দোহার থানার এস আই ওখিল রঞ্জন সরকার।

অন্য খবর  দোহারে জমি ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যা

এ বিষয়ে দোহার থানার এস আই ওখিল রঞ্জন সরকার জানান,মামলাটির সুষ্ঠ তদন্তের জন্য ও অভিযুক্তদের আটকের স্বার্থে বেশী কিছু বলা যাবে না।দুইজনকে আটক করা হয়েছে মঙ্গলবার আটককৃতদের আদালতে সোপর্দ করা হবে।

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাজ্জাদ; হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,হত্যার ঘটনার জড়িতর্দে দ্রুত আটক করে আদালতে সোপর্দ করা হবে।

আপনার মতামত দিন