দোহারে পিনু খানের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

449
দোহারে পিনু খানের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

ঢাকার দোহার উপজেলার নারিশা এলাকার শীতার্ত অসহায় মানুষদের সাথে উষ্ণতা ভাগ করে নিতে মাননীয় সংসদ সদস্য পিনু খানের উদ্যোগে ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের আয়োজনে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গত ২ ফেব্রুয়ারি শুক্রবার সকালে নারিশা যুবক সমিতি মাঠ প্রাঙ্গনে নারিশা ইউনিয়নের প্রায় একশত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

ঢাকা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জয়নব বেগম জলি খানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য পিনু খান।

প্রধান অতিথির বক্তব্যে পিনু খান বলেন, অসহায় শীতার্ত মানুষের শীতের কষ্ট লাঘব করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এই রকম উদ্যোগ দোহার-নবাবগঞ্জের প্রতিটি এলাকায় গ্রহণ করা হবে। সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের জন্য আমাদের সবার উচিত তাদের পাশে দাঁড়ানো।

ঢাকা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাসলিমা শেখ লিমার সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, দোহার উপজেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক গিয়াস উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মঞ্জু মোল্লা, ইমরান হোসেন খান, যুবলীগ নেতা কাওছার খালাসি, সিরাজুল মৃধা, রফিকুল ইসলাম, বাবু বেপারি প্রমুখ।

অন্য খবর  দোহারে বৃদ্ধাকে বোকা বানিয়ে হাসপাতাল থেকে স্বর্ণালংকার লুট

আপনার মতামত দিন