দোহারে নিউজ৩৯ এর নতুন শাখা অফিসের উদ্বোধন

302

তৌহিদ, নিউজ৩৯ঃ ঢাকা জেলা দক্ষিণের প্রথম অনলাইন নিউজ পোর্টাল নিউজ৩৯ এর নতুন শাখা অফিসের উদ্বোধন করা হয়েছে।

১লা ফেব্রুয়ারি দুপুর ২ ঘটিকায় দোহারের সুতারপাড়া ইউনিয়নের আল-আমিন বাজারে এ অফিসের শুভ উদ্বোধন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। এ সময় নিউজ৩৯ এর সাফল্য কামনা করে জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, প্রতিটি পর্যায়েই সাংবাদিকদের গুরুত্ব অপরিসীম। দোহারের আনাচে কানাচে কোথায় কোন ঘটনা ঘটলে আমি সাংবাদিকদের মাধ্যমে না জানা তথ্য জানতে সক্ষম হই।

তিনি আরো বলেন, আমাদের দেশে মহামারি করোনার প্রাদূর্ভাবে সাংবাদিকগন নিজেদের জীবন বাজি রেখে সংবাদ সংগ্রহ করেছিল। যেখানে সাধারণ লোকজন বাসা থেকে বের হয়নি, সেখানে সংবাদ কর্মীগণ ছুটে চলেছিল বিভিন্ন স্থানে।
আজ আপনাদের এলাকায় একটি শাখা অফিস খোলা হচ্ছে। আপনাদের এলাকায় কোন অঘটন ঘটলে সাথে সাথে আপনারা এই অফিসের মাধ্যমে জানাতে সক্ষম হবেন। আমাকে সংবাদকর্মী গণ যথেষ্ট সহযোগিতা দিয়ে থাকে। সংবাদকর্মীদের সংবাদের ভিত্তিতে অনেক ড্রেজার পাইপ ধ্বংস থেকে শুরু করে মোবাইল কোর্টের মাধমে জরিমানা করতে সক্ষম হয়েছি।

অন্য খবর  দোহার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী ইউএনও কে শুভেচ্ছা

এ সময় নিউজ ৩৯ এর প্রতিনিধি তৌহিদুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিউজ৩৯ এর সম্পাদক ও পদ্মা সরকারি কলেজের ইংরেজি প্রভাষক তারেক রাজিব, দোহার প্রেসক্লাবের সম্পাদক মাহবুবুর রহমান টিপু, সুতারপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির হোসেন, সাংবাদিক মহিউল ইসলাম পলাশ, শরীফ হাসান, মোঃ আল আমিন, দৈনিক আমার সময় পত্রিকার প্রতিনিধি মাকসুমুল মুকিম সহ এলাকার আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত দিন