দোহারে নতুন করে ২১ জনের করোনা শনাক্ত

80

দোহারে নতুন করে আরও ২১ জনেরে দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৩৩৩ জন।

আজ বুধবার সকাল ৪টা ৪৪ মিনিটে বিষয়টি নিশ্চিত করেছেন দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন। তিনি বলেন, ৫ আগষ্ট সোমবার উপজেলা থেকে ৩০টি নমুনা পাঠানো হয়। এ থেকে ২১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

ডা. মো. জসিম উদ্দিন বলেন, নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ৭০ শতাংশ। নতুন করোনা শনাক্ত হওয়া ব্যক্তিরা উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন এলাকার বাসিন্দা।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বলেন, উপজেলায় এখন পর্যন্ত মোট ৮ হাজার ৬২৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ২ হাজার ৩৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। উপজেলায় করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত ৩২ জন মারা গেছেন। বাসায় থেকে বর্তমানে চিকিৎসাধীন আছেন ৫৭৫ জন। এ ছাড়া করোনা আক্রান্ত হয়ে উপজেলার ১৫ জন দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরো বলেন, দোহার উপজেলায় ২৪ ঘন্টায় ৩২২ জনকে কোবিডের ভ্যক্সিন দেওয়া হয়েছে। এপর্যন্ত দোহার উপজেলায় মোট ৫৬১৬ জনকে সিনোফার্মা টিকা দেওয়া হয়েছে।

আপনার মতামত দিন