দোহারে ছুটির দিনেও অভিযানে প্রশাসনঃ ১০ জনকে অর্থদণ্ড

242

আল-আমিন, স্টাফ রিপোর্টার, নিউজ৩৯: শুক্রবার ছুটির দিনেও করোনা সংক্রমণ প্রতিরোধে অভিযান চালিয়েছে দোহার উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র। এসময় স্বাস্থ্যবিধি না মানায় তিনি ১০ জনকে অর্থদণ্ড প্রদান করেন।

শুক্রবার ১৯মার্চ দুপুরে কার্তিকপুর বাজার, মৈনটঘাট (মিনি কক্সবাজার) এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাস্ক ব্যবহার না করার দায়ে ১০টি মামলায় ২হাজার ৯ শত ৫০ টাকা  জরিমানা করা হয়।

জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, ঘরের বাহিরে বের হতে হলে মুখে মাস্ক ব্যবহার করতে হবে। করোনাভাইরাস প্রতিরোধে সরকারিভাবে এমন নির্দেশনা দেওয়া থাকলেও সচেতনতার অভাবে অনেকেই তা মানছেন না। তাই, জনসচেতনতা বাড়াতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আজ ১০ জনকে জরিমানা করেছি। জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেছি। জনগণের স্বাস্থ্য সুরক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে।

ময়নট ঘাটে শিপন নামে এক দর্শনার্থী বলেন, মোবাইল কোর্ট আসার খবর পাইনি, বলে মাস্ক পড়িনি।  হাসান নামে একজন বলেন, দম ছাড়তে পারিনা বলে মাস্ক পড়ি না।

কেউ কেউ বলেন, মাস্ক পড়তে ভুলে গেছি।

অন্য খবর  আমিই ঢাকা-১ আসনের প্রার্থী: এ্যাড সালমা ইসলাম

অভিযান চলার সময় মৈনট ঘাটে আসা দর্শনার্থীদের মাস্ক  ব্যবহারে উদ্বুদ্ধ করা হয়। অভিযানে  সহযোগিতা করেন দোহার থানা পুলিশ ফোর্স।

আপনার মতামত দিন