দোহারে গণকল্যানের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বই বিতরন

179
দোহারে গণকল্যানের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বই বিতরন

ঢাকার দোহারে শুক্রবার (৬ই সেপ্টেম্বর) সকাল ৯টায় দোহার গণকল্যাণ সোসাইটি ( DGS) শিক্ষা,সস্কৃতি,আত্ম কর্ম-সংস্থান ও সামাজিক অগ্রগতির প্রতীক কে সামনে রেখে দোহার গণকল্যাণ সোসাইটি (DGS) উদ্যোগে দোহারের বিভিন্ন কলেজের ১০০ জন একাদশ শ্রেনি ২০২০ মেধাবী শিক্ষার্থীদের মাঝে পাঠ্যপুস্তক বিতরন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠান এস. এম বিপ্লব হোসেন সংগঠনের সভাপতি এর সভাপতিত্বে জয়পাড়া আয়শা শপিং কমপ্লেক্স এর ২য় তালায় আয়োজন করা হয়।পরিচালনায় ছিলেন আওলাদ হোসেন রিয়াদ । আয়োজনে ছিলো দোহার গণকল্যাণ সোসাইটি।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার গণকল্যাণ সোসাইটির উপদেষ্টা, সিনিয়র আয়কর আইনজীবি ও রোটারী ক্লাব অফ মগবাজারের প্রেসিডেন্ট মো:জহিরুল ইসলাম বিপ্লব।

উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন শিকদার। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, দোহার গণকল্যাণ সোসাইটির উপদেষ্টা ও লায়ন্স ক্লাবের চার্টার প্রেসিডেন্ট লায়ন আব্দুস সালাম চৌধুরী। সংগঠনের উপদেষ্টা হুমায়ন কবির।

আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক মাহদী হাসান,সহ সভাপতি নাজমুল হাসান,যুগ্ন সাধারন সম্পাদক কামরুজ্জামান,আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক সজল কুমার সরকার,অর্থ সম্পাদক ভবতোষ রাজবংশী,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক বৃষ্টি আক্তার, ত্রান ও দূর্যোগ সম্পাদক সোহাগ হোসাঈন,ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো: সালমান হোসাইন,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাদের ঈমানী,তথ্য ও প্রুযুক্তি বিষয়ক সম্পাদক- সোহেল মাহমুদ সদস্য হাসান কাজী,আবুল কাসেম, আলামিন মোল্লা, আবুল কালাম,সহ আরো অনেকেই।

আপনার মতামত দিন