দোহারে করোনায় নতুন সনাক্ত ৪১, হার ৬৬%, মৃত্যু ১

176

শরিফ হাসান, news39.net: দোহারে উপজেলায় করোনা সনাক্তকরণ আশংকাজনক পর্যায়ে রয়েছে। যেখানে জাতীয়ভাবে করোনা সনাক্তকরণ হার ৩১%, সেখানে দোহারে সনাক্তের হার ৬৬%। বুধবার নতুন করে আরও ৪১ জন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন।এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯৮২ জনে। এদিকে বুধবার শ্বাসকষ্ট নিয়ে করোনা আক্রান্ত পশ্চিম চরের আব্দুল ওহাব মারা গিয়েছেন।

দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার (৬ জুলাই) পাঠানো ৬২ টি নমুনা থেকে ৪১ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। সনাক্তের হার ৬৬% ।

আক্রান্তরা দোহার উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন এলাকার বাসিন্দা।

এ নিয়ে উপজেলায় এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৭৭৫ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৭৯৫ জনের। এর মধ্যে মোট আক্রান্তের সংখ্যা ৯৮২ জন।এ পর্যন্ত মোট মৃত্যুবরণ করেছেন ১৬ জন।

দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: জসিম উদ্দিন বলেন, দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিদিন করানোভাইরাস পরীক্ষার জন্যে নমুনা নেওয়া হচ্ছে। এ অবস্থা থেকে পরিত্রান পেতে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। একইসাথে টিকাদান কর্মসূচি অব্যাহত রয়েছে।

আপনার মতামত দিন