দোহারে ইউপি মেম্বার পদপ্রার্থীর নির্বাচনী উঠান বৈঠক

204
দোহারে ইউপি মেম্বার পদপ্রার্থী নির্বাচনী উঠান বৈঠক

ঢাকা জেলার দোহার উপজেলার আসন্ন ইউপি নির্বাচনকে সমানে রেখে কুসুমহাটি ইউনিয়নের মেম্বার পদপ্রার্থী মোঃ জসিম খান তার বাড়িতে নির্বাচনী উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত করেছে। শনিবার (২৫ডিসেম্বর) বিকাল ৪ টায় কুসুমহাটি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোঃ জসিম খানের বাড়িতে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনী উঠান বৈঠককে সভাপতিত্ব করেন ৪নং ওয়াডের আওয়ামী লীগের সভাপতি বাহের খান।

এসময় মেম্বার পদপ্রার্থী মোঃ জসিম খান বলেন, আমি জনগনের জন্য সব সময় নিয়োজিত থাকবো, আমার কাজ হচ্ছে আপনাদের সেবা করা, আপনাদের জন্য বয়স্ক ভাতা, জেলে কার্ড, মাতৃত্বকালিন ভাতাসহ সকল কাজ সুষ্ঠ ভাবে বন্টন করে যাবো। সেই সাথে আপানাদের সুখে দুঃখের খোজখবর রাখবো। তাই আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ দিন।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা শেখ কামাল বলেন, আপনারা মোঃ জসিম খানের পাশে থাকবেন। সকলে তাকে ভোট দিয়ে ৪নং ওয়ার্ডের মেম্বার হিসেবে জয়যুক্ত করে সেবা করার জন্য সুযোগ করে দিবেন, কারন তিনি আমাদের গ্রামের কৃতি সন্তান সে সাথে তিনি একজন ভালো মনের মানুষ।

অন্য খবর  বাংলাদেশে কোন খাদ্য ঘাটতি নেই: সালমান এফ রহমান

এসময় নির্বাচনী উঠান বৈঠককে উপস্থিত ছিলেন , মোক্তার মুন্সি, খলিল খান,মোঃ মালেক হোসেন, লিটন খান, মোঃ নাসির আহম্মেদ, রহিম খানসহ আরো অনেকে। উক্ত উঠান বৈঠকটির সঞ্চালনার দায়িত্ব পালন করেন,কুসুমহাটি ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মামুন খান।

আপনার মতামত দিন