দোহারে ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত

78

ঢাকার দোহার উপজেলার বিলাসপুর ইউনিয়নের আওয়ামী সেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার বিলাসপুর ইউনিয়ন পরিষদ মাঠে এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনটি রাত আটটা পর্যন্ত টানা উত্তেজনা নিয়ে শেষ হয়।

ত্রি-বার্ষিক সম্মেলনের শেষে আগামী তিন বছরের জন্য আব্দুল খালেক মোল্লাকে সভাপতি ও ওমর চোকদারকে সাধারণ সম্পাদক করে বিলাসপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষনা করা হয়।

সম্মেলনে উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক বাশার চোকদারের সভাপতিত্বে ও যুগ্ন আহ্বায়ক মিজানুর রহমান সাদ্দামের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি ম. আব্দুর রাজ্জাক।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: আলমগীর হোসেন।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাড. শাহিনউল ইসলাম, উপ দপ্তর সম্পাদক রাহুল দাস, ঢাকা জেলা দক্ষিণ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুব বেপারী, পৌরসভা আওয়ামীলীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন সুরুজ, বিলাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ চোকদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন