দোহারে আইবিএন টিভির ত্রাণ বিতরণ

62

ঢাকা জেলার দোহার উপজেলায় আইবিএন (আইপি) টেলিভিশনের পক্ষ থেকে ত্রান বিতরন করা হয়েছে। কর্মহীন, অসচ্ছল, অসহায় ও দুস্থদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার রাতে দোহার উপজেলায় ২৫০ টি পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও আইবিএন টিভির চেয়ারম্যান বাবু নির্মল রঞ্জন গুহ এই ত্রান বিতরনের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।
এ সময় নির্মল রঞ্জন গুহ বলেন, আমাদের মানবতার ‘মা’ জননেত্রী শেখ হাসিনা করোনার প্রথম ধাপ থেকে আজ পর্যন্ত জীবন বাজি রেখে যে ভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন বিশ্ব দরবারে তা প্রশংসনীয়। তিনি সব সময় বলেন আমি জনগনের শাসক নই; আমি একজন সেবক। দেশের মানুষের বিপদে আপদে আওয়ামী লীগ সর্বদা পাশে থেকে কাজ করে যাচ্ছেন। এছাড়া আমাদের ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান দোহার ও নবাবগঞ্জে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন এবং আমরা তার দিক নির্দেশনা নিয়ে এলাকায় কাজ করছি।
এই সময় খাদ্য সহায়তা হিসাবে বড় বাস্তা এলাকার ২৫০ পরিবারকে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল ও লবন দেওয়া হয়।
বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইবিএন টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ আলম খান, প্রধান বার্তা সম্পাদক মোহাম্মদ আলী সুমন, আইটি প্রধান তানভীর আহমেদ, পরিচালক সফিকুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য একেএম আজগর আলী, অ্যাড. ড. রফিকুল আলম, সাবেক ভিপি শেখ হান্নান উদ্দিন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শশাংক পাল চৌধুরীসহ দোহার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন