দোহারের ফার্স্ট গ্লোরি স্কুলে বার্ষিক ক্রীড়া সম্পন্ন

608
দোহারের ফার্স্ট গ্লোরি স্কুলে বার্ষিক ক্রীড়া সম্পন্ন

ঢাকার দোহার উপজেলার নারিশা ইউনিয়নের সাতভিটার ফার্স্ট গ্লোরি কিন্ডারগার্টেন স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০১৭ সম্পন্ন হয়। ১৬ মার্চ বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করে কতৃপক্ষ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারিশা ইউপি চেয়ারম্যান জনাব সালাহুদ্দিন দরানী বলেন, এই স্কুলের উন্নয়নের ক্ষেত্রে আমি সর্বদা আপনাদের পাশে থাকবো। ছেলে-মেয়েরা যাতে পরিক্ষায় ভাল ফলাফল করতে পারে সেজন্য অভিভাবক এবং শিক্ষকদেরকে তাগিদ দেন তিনি। এসময় তিনি ঐ স্কুলের জন্য একটি আর্সেনিকমুক্ত টিউবওয়েল ও অবিভাবকদের বসার জন্য একটি ছাউনি দেবার ঘোষণা দেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌরাঙ্গ লাল বল তার বক্তব্যে বলেন, ২০১৭ সালের পহেলা জানুয়ারি থেকে আমাদের বিদ্যলালয়ের শিক্ষা কার্যক্রম শুরু হয়। সকলের সহযোগিতা পেলে আমাদের বিদ্যালয় দোহার থানার একটি স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানে পরিণত হবে বলে আমি আশাবাদী।

মাখন লাল বৈদ্য এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার থানা উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জনাব মঞ্জুরুল আলম মঞ্জু মোল্লা, আ: ওহাব তালুকদার, পদ্মা বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক এমরান হোসেন, আসাদ হোসেন পান্নু, সাংবাদিক শামিম আরমান, বিবেকানন্দ, রিপন বেপারী, শাহিন আলমসহ বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ।

আপনার মতামত দিন