‘দেশ এখন ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগোচ্ছে: সালমান এফ রহমান

14
‘দেশ এখন ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগোচ্ছে: সালমান এফ রহমান

বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে স্বীকৃতি পেয়েছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে। প্রধানমন্ত্রী যেকোনো সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা করেন এতে জনগণের উপকার হবে কি না। জনগণের ক্ষতি হবে এমন কোনো সিদ্ধান্ত তিনি কখনোই নেন না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন সিদ্ধান্তের কারণেই আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। গতকাল রবিবার ঢাকার নবাবগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান এসব কথা বলেন।

 

তিনি বলেন, ‘দেশ এখন ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগোচ্ছে। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে পৃথিবীতে যে নতুন প্রযুক্তি এসেছে তার সঙ্গে আমাদের নিজেদের তাল মিলিয়ে থাকতে হবে।

নিজেদের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তোলার দিকে এগিয়ে নিতে হবে।’

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঢাকা রেঞ্জের উপমহাপরিচালক মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক মো. আমিন উদ্দিন, সাইদুজ্জামান, আসলাম সিকদার, জেলা কমান্ড্যান্ট মো. আলমগীর সিকদার, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান, দোহার সার্কেলের এএসপি মো. আশরাফুল আলমসহ আরো অনেকে।

অন্য খবর  দোহারে গণকল্যানের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বই বিতরন

 

আপনার মতামত দিন