ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে পৃথক দুর্ঘটনায় পুলিশসহ ৩ জনের মৃত্যু

10

মুন্সিগঞ্জ প্রতিনিধি
ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের লৌহজংয়ে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় দায়িত্বরত পুলিশ সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়ে আরও চারজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
রবিবার (২৫ জুন) পদ্মা সেতুর মাওয়া টোলপ্লাজার অদূরে পদ্মা সেতু উত্তর থানা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নিহত পুলিশ সদস্য মোতালেব হোসেন মাওয়া ট্রাফিক পুলিশে কর্মরত ছিলেন। অপর অজ্ঞাত নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে তার বয়স ৫০ বছর। এদিকে এ ঘটনায় লৌহজংয়ের পশ্চিম কাজির পাগলা গ্রামের মৃত চুন্নু বেপারীর ছেলে শহিদুল ইসলাম নামের এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ (লৌহজং সার্কেল) তোফায়েল হোসেন সরকার জানান, ঢাকা থেকে শরীয়তপুরের অভিমুখে যাচ্ছিল মাইক্রোবাসটি। সকাল সাড়ে নয়টার দিকে পদ্মা সেতু উত্তর থানা মোড় এলাকায় পৌঁছালে দ্রুত গতির গাড়িটি হঠাৎ বেপরোয়াভাবে মোড়ে দাঁড়িয়ে থাকা পথচারী নারী ও দায়িত্বরত পুলিশ সদস্যসহ আরও দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ওই নারীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্যকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। ঘাতক মাইক্রোবাসটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় পালিয়ে গেছেন মাইক্রোবাসের চালক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অন্য খবর  অপটিক্যাল ফাইবার কাটা : গ্রামীণফোন ও বাংলালিংক সেবা ব্যাহত

অপর দিকে ভোর ৫টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শেখ রাশেল সেনানিবাস সংলগ্ন এলাকায় পিকআপ ও কাভার্ডভ্যান সংঘর্ষে অজ্ঞাত নামা একজন নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছে।

হাইওয়ে পুলিশ সূত্র জানায়, কাভার্ডভ্যানটি ওয়েট মাপার জন্য অপেক্ষা করছিল। একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই পিকআপের একজন মারা যান। অপর দুজন গুরুতর আহত হয়। তবে এখনও কারও নাম ঠিকানা পাওয়া যায়নি। প্রাথমিকভাবে জানা গেছে তারা যশোর জেলার বাসিন্দা।

আপনার মতামত দিন