ঢাকায় সন্ত্রাসীদের হাতে নবাবগঞ্জের যুবক খুন

613

ঢাকা জেলার নবাবগঞ্জের শিকারীপাড়া ইউনিয়নের সোনাতলা গ্রামের আলী বেপারীর ছেলে মোঃ মোস্তফা ঢাকার যাত্রাবাড়ির সাইনবোর্ড এলাকায় সন্ত্রাসীদের হাতে খুন হয়েছে। স্থানীয়দের কাছ থেকে জানা যায়, কে বা কারা অজ্ঞাতভাবে মোস্তফাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। আহত অবস্থায় মোস্তফাকে পড়ে থাকতে দেখে দুইজন পথচারী তাকে হাসপাতালে নিয়ে যায়। এই সময় হাসপাতালের কর্তৃপক্ষ মোস্তফকে মৃত বলে ঘোষনা করে।

নিহত মোস্তফার ফুপাতো ভাই শাখাওয়াত হোসেন জানান, যাত্রাবাড়ির সাইনবোর্ডে সে একটা প্রেসে  ৬/৭ বছর যাবত চাকুরী করে আসছে। প্রেসের মালিকও মোস্তফার সম্পর্কে বলেন, সে কোনদিন কারো সাথে ঝগড়াও করেনি। সে অত্যন্ত নম্র ও ভদ্র ছিল।

শাখাওয়াত আরো জানান, নিহত মোস্তফা তার মামাতো ভাই, যদিও তাকে তিন দিন বয়সে পাশের ইউনিয়ন জয়কৃষ্ণপুরের সোনাবাজু গ্রাম থেকে মোঃ আলী পালক পুত্র হিসেবে গ্রহন করেছিলেন। নিজ গ্রামেও সে ছিল একজন অতি ভদ্র একজন যুবক। গত শুক্রবার দুপুরে তার মায়ের সাথে শেষ কথা হয় তার। দুপুরের পরপরই নিখোঁজ হয় মোস্তফা। শনিবার দুপুরে তাকে রাস্তায় জখম অবস্থায় তার নিথর দেহ খোঁজে পাওয়া যায়।  পরে মিটফোর্ড হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।  তার পিতা যাত্রাবাড়ী থানায়  নিজে বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। রবিবার বিকেলে নিজ গ্রামে তাকে দাফন করা হয়।

অন্য খবর  শুক্রবার থেকে নবাবগঞ্জে দোকানপাট খোলা থাকবে ২টা পর্যন্ত

যে যেভাবেই মোস্তফাকে হত্যা করে থাকুক বা যেভাবেই ওর মৃত্যু হয়ে থাকুক না কেন আমরা এর সঠিক তদন্ত চাই ও অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই বলে জানান স্থায়ীরা।

আপনার মতামত দিন