ড্যাফোডিলস্ হাই স্কুল এর কৃতি শিক্ষার্থী “আরাফাত হোসেন বাঁধন এর আকাশছোঁয়া সফলতাঃ

510

দোহারের কৃতি সন্তান আরাফাত হোসেন বাঁধন বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) চান্স পেয়েছে। এছাড়াও সে সরকারি কর্নেল মালেক মেডিকেল কলেজ, ঢাকা বিশ্ববিদ্যালয় গুচ্ছ পরীক্ষায় চান্স পেয়েছে, সে চান্স পেয়েছে গুচ্ছ ইঞ্জিনিয়ারিং পরীক্ষায়ও( রুয়েট, কুয়েট,চুয়েট) এ চান্স পেয়েছে। তার
এই কৃতিত্বপূর্ণ সফলতার বিষয়ে তার শিক্ষা প্রতিষ্ঠান দোহারের ড্যাফোডিলস্ হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ এরশাদ হোসেন news39.net কে বলেন, ছোটবেলা থেকেই বাঁধন মেধাবী এবং পরিশ্রমী ছিল। এ পর্যন্ত সকল পরীক্ষায় গোল্ডেন এ প্লাস পেয়ে এসেছে। এছাড়াও পঞ্চম, অষ্টম,এস এস সি এবং এইচ এস সি পরীক্ষায় বৃত্তি পেয়েছে। বাঁধন পঞ্চম শ্রেণীর সমাপনী পরীক্ষায় দোহার উপজেলায় তৃতীয় স্থান অর্জন করেছিল। জেএসসি পরীক্ষায় বাঁধন দোহার উপজেলায় প্রথম স্থান অর্জন করেছিল। একই ধারাবাহিকতায় বাঁধন এসএসসি পরীক্ষায় ঢাকা জেলায় চতুর্থ স্থান অর্জন করেছিল। এরপর বাঁধন নটরডেম কলেজে ভর্তি হয়। এইচ এস সি তে ও গোল্ডেন এ প্লাস পায়। বাঁধন শুধু দোহার নয়, দেশের সম্পদ।

আরাফাত হোসেন বাঁধন news39.net কে বলেন, আমি সবার আগে কৃতজ্ঞতা জানাই মহান সৃষ্টিকর্তা আল্লাহর নিকট। এরপর আমার পিতা মাতা ও শিক্ষকদের নিকট। নিয়মিত অধ্যাবসায়, ধর্মীয় প্রার্থনা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে একেবারে সময় কম ব্যয় করেছি। সবাই দোয়া করবেন আমি যেন আরও সাফল্যমন্ডিত জীবন গড়তে পারি।

আপনার মতামত দিন