জয়পাড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৩ প্রতিষ্ঠানের অর্থদণ্ড

917
জয়পাড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৩ প্রতিষ্ঠানের অর্থদণ্ড

দোহারের জয়পাড়া বাজারের তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড করেছে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কে.এম. আল-আমীনের ভ্রাম্যমান আদালত। ৮ই জুন বুধবার বেলা ১২ টার দিকে পরিচালিত হয় এ ভ্রাম্যমাণ আদালত।

এ সময় জয়পাড়া বাজারের আর.বি.জেনারেল স্টোরকে মেয়াদ উত্তীর্ণ রাখার দায়ে বিশুদ্ধ খাদ্য অধ্যাদেশ ২০০৫ এর ৩৭ ধারায় ২ হাজার টাকা এবং পণ্যে পাটজাত মোড়কের ব্যবহার আইন ২০১০ এর ১৫ ধারায় পাল রাইস এজেন্সিকে পাঁচ হাজার এবং খান এন্টার প্রাইজকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।

DSC_1225
জব্বদকৃত ঘি জয়পাড়া বাজার নদীর পাড়ে ধ্বংস করা হয়। এসময় উপস্থিত ছিলেন দোহার থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ এবং জয়পাড়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কুদ্দুস আলী।

DSC_1237
প্রশাসনের নিয়মিত এই ধরনের উদ্যোগকে স্বাগত জানিয়েছে দোহারবাসী। তাদের প্রত্যাশা বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা আল আমিন ও থানা অফিসার ইন চার্জ শেখ সিরাজুল ইসলাম লিটুর এই তদারকিতে দোহারবাসী ভেজাল খাদ্য থেকে মুক্তি পাবে এবং সুস্থ স্বাভাবিক জীবন যাপন করবেন।
এ ব্যাপারে জয়পাড়া বাজারের কাঠ ব্যবসায়ী আব্দুল আলীম টিপু নিউজ৩৯.নেট কে বলেন, মাদকের বিরুদ্ধে তাদের অভিযান, অবৈধ মোটর সাইকেল জব্দ ও ভেজাল বিরোধী কর্মকান্ডের জন্য বর্তমান উপজেলা ও পুলিশ প্রসাশন অবশ্যই সাধারণের মানুষের মন জয় করেছে। নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনার কারণে অন্যান্য অপরাধও নিয়ন্ত্রিত হয়েছে।

আপনার মতামত দিন