জাতীয় শোক দিবসে দোহারে ছাত্রলীগের খাদ্য বিতরণ

67

ঢাকা জেলার দোহার উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে সকল মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

মাননীয় প্রধানমন্ত্রী বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সালমান ফজলুর রহমান এমপি দোহার ও নবাবগঞ্জ উপজেলার সকল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের জন্য ব্যবস্থা করেন।

রোববার (১৫ আগস্ট) বিকাল ৩ঃ৩০ মিনিটে জয়পাড়া কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শিহাব-উর-রহমান শিকদার এর সার্বিক তত্বাবধানে এবং জয়পাড়া কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সঞ্জয় সাহা, দোহার পৌরসভা ছাত্রলীগের ৫নং ওয়ার্ড ছাত্রনেতা রেজুয়ান আহমেদ রাতুল ও রাকিব হাসানের সার্বিক সহযোগিতায় মাধ্যমে ৩০০ পরিবারে মাঝে খাদ্য বিতরণ করা হয়। খাদ্য বিতরণের পূর্বে দক্ষিণ জয়পাড়া আল- শাহাবুদ্দীন জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এবং পরে মসজিদ প্রাঙ্গনে খাদ্য বিতরণ করা হয়।

সে সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদ বজলুর রহমান শিকদার, দোহার পৌরসভা আওয়ামী লীগ নেতা মোখলেসুর রহমান মজনু,দোহার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, দোহার উপজেলা যুবলীগ নেতা শেখ ফজলুর রহমান, দোহার পৌরসভা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ নিজাম, জয়পাড়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্ত, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হুমায়ুন কবির মিজান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আশিকুর রহমান সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক জামাল আহমেদ, দোহার উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফ হোসেন।

আপনার মতামত দিন