গোল্লায় সড়ক সংস্কার কাজের উদ্বোধন

473
শোল্লায় সড়ক সংস্কার কাজের উদ্বোধন

নবাবগঞ্জের নয়নশ্রীতে সড়ক সংস্কার কাজ শুরু হয়েছে। গোল্লায় এই সড়ক সংস্কার কাজ উদ্বোধন করেছেন নয়নশ্রী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পলাশ চৌধুরী। যদিও তার এই সড়ক সংস্কার কাজের উদ্ভোদন নিয়ে উঠেছে নির্বাচনী আচরণ বিধি লংঙ্ঘনের অভিযোগ।

ঢাকার নবাবগঞ্জে সড়ক সংস্কার কাজের উদ্বোধন করাকে কেন্দ্র করে ইতিমধ্যে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ এনেছে অন্য প্রার্থীরা। বর্তমান চেয়ারম্যা্ন পলাশ চৌধুরী নয়নশ্রী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করছেন তার কারনেই তার বিরুদ্ধে উথাপিত হয়েছে এই অভিযোগ। নয়নশ্রী ইউনিয়নের কুমার গোল্লা গ্রামের মূল সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়। এতে পলাশ চৌধুরীর উপস্থিতি ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি দেখে বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকালে কুমার গোল্লা গ্রামের মূল সড়কের ইট উঠিয়ে পাকাকরণ কাজের উদ্বোধন করেন নয়নশ্রী ইউপি চেয়ারম্যান প্রার্থী পলাশ চৌধুরী। ওই এলাকার ভোটারদের প্রতিশ্রুতি পূরণ করতে সড়কের সংস্কার কাজের উদ্বোধন করা হয় বলে জানা গেছে। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ নেতারা উপস্থিত ছিলেন। পরে কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে হতভম্ব হয়ে পড়ে এলাকাবাসী।

অন্য খবর  দোহারের পদ্মা বিশ্ববিদ্যালয় কলেজে শহীদ দিবস পালন

এ বিষয়ে পলাশ চৌধুরীর সঙ্গে যোগযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, ঠিক তা নয়। নেতাকর্মীরা উদ্বোধন করছিলেন। আমি ওখানে গিয়েছিলাম।

উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ হাবিবুর রহমান বলেন, এটি সুস্পষ্ট আচরণবিধি লংঘন করা হয়েছে। বিষয়টির খোঁজ নেয়া হচ্ছে।

আপনার মতামত দিন