কেরানীগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের বিনামূল্যে মাস্ক বিতরণ

136
কেরানীগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের বিনামূল্যে মাস্ক বিতরণ

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাসব্যাপী মাস্ক বিতরনের অংশ হিসেবে ২৬তম দিনের মত পথচারী, রিকশাচালক, রেডিমেড দোকান কর্মচারী, মার্কেট লেবার ও হোটেল কর্মচারীদের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেছে কেরানীগঞ্জ স্বেচ্ছাসেবক লীগ।

 বৃহস্পতিবার(২৪শে ডিসেম্বর) বিকেল সাড়ে চারটায় উপজেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পূর্ব আগানাগর গুদারাঘাটে আঞ্চলিক শাখা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক শেখ উপস্থিত থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহব্বান “নিজে মাস্ক পড়ুন,নিরাপদ থাকুন এবং অন্যকে নিরাপদে রাখুন”এই ঘোষণা বাস্তবায়নে ও বিদ্যুৎ,জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু (এম পি ঢাকা-৩) এবং কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের নির্দেশে, করোনাভাইরাস নিয়ন্ত্রণে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে ২৬তম দিনে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

মাস্ক বিতরণ এর এ কর্মসূচি মাসব্যাপী চলমান থাকবে। এসময় রেডিমেড গার্মেন্টস শ্রমিক, রিকশাচালক ও পথচারীদের মধ্যে ৫ শতাধিক মাস্ক বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ,কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ সদস্য আরিফুল ইসলাম, আঞ্চলিক শাখা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি দলিল দেওয়ান, সহ-সভাপতি মিনাল হোসেন, সহ-সভাপতি এস,এম জাহাঙ্গীর, সহ-সভাপতি ফারুক হাওলাদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু,সাংগঠনিক সম্পাদক মাইনুদ্দিন, প্রচার সম্পাদক বিপ্লব, মহিলা সম্পাদিকা রুমা আক্তার মনি, জাকির হোসেন,আঞ্চলিক শাখা স্বেচ্ছাসেবক লীগ সদস্য ইদ্রিস, কৃষক লীগের  যুগ্মসাধারণ সম্পাদক হারুনুর রশীদ হারুন সহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন