কেরাণিগঞ্জে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাড়াশি অভিযানঃ আটক ৮

142

ঢাকার অদূরে কেরানীগঞ্জের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট,গাঁজাসহ ৮ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাবের মিডিয়াসেল থেকে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়, আজ দুপুর আড়াইটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় অভিযান চালিয়ে মোঃ মোহাসিন (২০) ও মোঃ সালমান (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।  এসময় তাদের নিকট থেকে ১১২ পিস ইয়াবা ট্যাবলেট, ২টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৯শ ২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও সোমবার (১মার্চ) আনুমানিক বেলা বারোটার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন কালিগঞ্জ কৈবর্ত্যপাড়া এলাকা থেকে মোছাঃ সীমা (২৬) নামের ১ নারী মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এছাড়া একইদিন সন্ধ্যা সাতটার দিকে চুনকুটিয়া চৌধুরীপাড়া এলাকা থেকে ৪০৫ গ্রাম গাঁজাসহ মোঃ রাজীব (৩২) নামের অপর ১জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ৩টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৭শ ৮০ টাকা উদ্ধার করা হয়।

একইদিন পৃথক আরেকটি অভিযানিক দল আনুমানিক সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন খেজুরবাগ এলাকা থেকে ৫০ গ্রাম গাঁজাসহ মোঃ ছগির হোসেন (৬০) নামের ১জনকে গ্রেফতার করা হয়। এছাড়াও আনুমানিক রাত সাড়ে নয়টার দিকে মধ্য ঘোষকান্দা এলাকা থেকে ৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মনির হোসেন (৪০) নামের অপর ১জনকে গ্রেফতার করা হয়।

অন্য খবর  এ যেন আশি দশকের রাস্তা!

অপর একটি অভিযানে আনুমানিক রাত দশটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মীরেরবাগ এলাকায় অভিযান চালিয়ে ইয়াছিন (২২) ও মোঃ রবিউল ওরফে মিঠু (২৬) নামের ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ১৬০ গ্রাম গাঁজা,১টি মোবাইল ফোন ও নগদ ৫হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের পক্ষ থেকে আরও জানানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত দিন