করোনায় অকুতোভয় সমর যোদ্ধার খ্যাতি পেলেন দোহারের এসি ল্যান্ড

1120

করোনা মহামারী মোকাবেলায় সাহসী ও জনবান্ধব ভূমিকা রাখায় দোহার উপজেলা সহকারী কমিশনার(ভূমি)জ্যোতি বিকাশ চন্দ্রকে অভিনন্দন জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মোঃ মাকছুদুর রহমান পাটওয়ারী। ব্যক্তিগত ইমেলে পাঠানো এই মেইলে দোহারের সাধারন জনমানুষের নিরাপত্তা নিশ্চিত ও সরকারি নির্দেশের যথাযথ বাস্তবায়নে তার পদক্ষেপের প্রশংসা করা হয়। প্রশংসা পত্রে বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মোঃ মাকছুদুর রহমান পাটওয়ারী।

 

 

 

প্রশংসা পত্রে বলা হয়, বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর মাঠ পর্যায়ে এই মরন ব্যাধী সংক্রামন রোধে অকুতোভয় সম্মুখ সমর যোদ্ধা হিসাবে আপনারা লড়াই করে যাচ্ছেন। এজন্য আপনাকে ভুমি মন্ত্রনালয়ের পক্ষ থেকে অভিনন্দন। এই প্রশংসাপত্রে আরো বলা হয়, আপনি জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশনায় সম্মানীত জনপ্রতিনিধি, সশস্ত্র বাহিনী, পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ, সুধীমহল ও সম্মানিত নাগরিকদের নিয়ে মহামারী করোনা ভাইরাসের বিরুদ্ধে অবিরামভাবে, অন্তহীন গতিতে, জীবন বাজি রেখে যে ত্যাগ স্বীকার করেছেন তা এক অনুকরনীয় দৃষ্টান্ত। এই সময় সংক্রামন রোধে ও গনমানুষের নিত্য প্রয়োজনীয় জিনিসের বাজারদর ঠিক রাখতে আপনি যে ভূমিকা রেখেছেন তা অনুকরনীয়।

অন্য খবর  দোহারে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

 

এই সময় প্রশংসা পত্রে আরো বলা হয়, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে আপনি প্রত্যুৎপন্নমতিতে যে ধরনের সিদ্ধান্ত নিয়েছেন তা সত্যই বিস্ময়কর। নিজের ও পরিবারের জীবনের প্রতি না তাকিয়ে গনমানুষের সেবায় নিজেকে যেভাবে উতসর্গ করেছেন তা এক অনন্য উদাহরন।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মোঃ মাকছুদুর রহমান পাটওয়ারী।

 

পত্রের শেষ দিকে মানবিক কর্মকান্ডে সরাসরি সংযুক্ত থাকায় এসিল্যান্ড জ্যোতি বিকাশ চন্দ্র ও তার সাথে সংযুক্ত সকলকে ধন্যবাদ জানানো হয়। এবং জ্যোতি বিকাশ চন্দ্র ও তার সহকর্মী ও পরিবারবৃন্দের কুশল ও সাফল্য কামনা করা হয়।

আপনার মতামত দিন