ঈদ পরবর্তী দোহারে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বানভাসিদের শুকনো খাবার বিতরণ|

150
ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়ন পানকন্ডু ঈদ পরবর্তী বানভাসি ও অসহায় পরিবারের মাঝে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে শুকনো খাবার প্রদান করা হয়েছে। গত সোমবার (৩ জুলাই) দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়ন এর পানকুন্ডু এলাকায় ২ দিনে ২০০ টি পরিবারের মাঝে এ শুকনো খাবার প্রদান করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাবু নিরমল রঞ্জুর গুহ।
সে সময় নৌকায় করে বাবু নিরমল রঞ্জুর গুহ প্রতিটি বাড়িতে গিয়ে গিয়ে এ শুকনো খাবার পৌছে দেন। সে সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলার সেচ্ছাসেবকলীগের সভাপতি বাসার চোকদার।
সারা দেশের অন্য অন্য স্থানের মত দোহারেও বন্যায় কবলিত হয়েছে পরেছে মানুষ। এরি ফলশ্রুতিতে বানভাসিদের মাঝে সেচ্ছাসেবকলীগ ত্রাণ সহায়তা পৌঁছে দেন। বন্যার ফলে চরম বিপাকে পড়েছেন দোহারের এর নিম্ন মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারগুলো। নানা শ্রেণি পেশার মানুষ বন্যার কারনে কাজ হারিয়ে এক প্রকার অসহায় অবস্থায় জীবন যাপন করছে । স্বাভাবিক আয়ের উৎস চলমান না থাকা ও ঈদের পর সামান্য জমানো অর্থ শেষ হয়ে যাওয়ায় ক্ষুধার্ত অবস্থায় দিন যাপন করছে এসব পরিবারের অনেক সদস্যরা। তাই এই অসহায় মানুষগুলোর কষ্ট দূরীকরণে ও তাদের মুখে হাসি ফুটানোর লক্ষে এ শুকনো খাবার সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
এই কঠিন সময়ে ত্রান পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটেছে উঠেছে।
আপনার মতামত দিন