দোহারের ইউসুফপুরে গৃহবধুকে মধ্যযুগীয় নির্যাতন

283

নিউজ৩৯ : দোহারে সোমবার সামেলা আক্তার (৪০) নামের এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার ইউসুফপুর গ্রামের সিদ্দিক খানের স্ত্রী। সামেলা আক্তারের মেয়ে কাঠাখালী প্রাথমিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্রী সোমা আক্তরের সাথে একই গ্রামের ফজল গাছির সাথে অনৈতিক কাজের সাথে জড়িত এমন অভিযোগে এনে এই নির্যাতন করা হয়।

নির্যাতনের শিকার সামেলা বেগম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের সোমবার বেলা ১১ টার দিকে মতলেব মাদবর ও তার ছেলে আমার কাছে এসে বলে তোর মেয়েকে দিয়ে খারাপ কাজ করাস এ কথা বলে উপূর্যপুরি কিল ঘুষি মেরে গুরুতর আহত করে ও শিকল দিয়ে বেঁধে এলোপাথারীভাবে লাঠি দিয়ে আঘাত করে এবং জোরপূর্বকভাবে মাথার চুল কেটে দেয়। পরে স্থানীয়দের নিকট খবর পেয়ে বিকালে হাত পা বাঁধা অবস্থায় দোহার থানা পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। বর্তমানে সামেলা আক্তার দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ব্যাপারে সামেলা আক্তারের স্বামী দোহার থানায় একটি মামলা দায়ের করলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। দোহার থানা কর্তৃপক্ষ জানান, থানায় মামলা হয়েছে আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অন্য খবর  নবাবগঞ্জে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব

আপনার মতামত দিন