আমি আপনাদের সন্তান, আপনাদের পাশে থাকতে চাইঃ সালমান এফ রহমান

260
সালমান এফ রহমান

আওয়ামী লীগ সভাপতির বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে আওয়ামী লীগ প্রার্থী সালমান এফ রহমান বলেছেন, অনেকে আমার ব্যাপারে অপপ্রচার করছে- আমার সঙ্গে সহজে কেউ দেখা বা কথা বলতে পারবে না। মাধ্যম ছাড়া আমার সঙ্গে দেখা করা সম্ভব নয়। এটা ভুল ধারণা, আমার সঙ্গে দেখা করতে দোহার ও নবাবগঞ্জের মানুষকে কোনো মাধ্যম ধরতে হবে না। আপনারা সরাসরি আমার কাছে যেকোনো সমস্যা নিয়ে যাবেন। আমি ইনশাআল্লাহ আমার সাধ্যমতো সমাধানের চেষ্টা করবো। দোহার ও নবাবগঞ্জবাসীর জন্য আমার দরজা শুধু নির্বাচনকে সামনে রেখে নয় সব সময় খোলা।

গতকাল ঢাকার নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ইউনিয়নের কোমরগঞ্জ সিনেমা হল ময়দানে বাহ্রা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুবেদুজ্জামান সুবেদের সভাপতিত্বে উঠান বৈঠক ও নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন। সালমান এফ রহমান বলেন, আমি গত কয়েক সপ্তাহ নির্বাচনকে সামনে রেখে দোহার-নবাবগঞ্জের সবক’টি কেন্দ্রে উঠান বৈঠক করেছি। সাধারণ মানুষের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি তা কোনদিন ভুলবো না।

সালমান এফ রহমান বলেন, কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়নের বাধা হতে পারবে না। আপনারা দেখেছেন পদ্মা সেতুর জন্য বিশ্ব ব্যাংক অর্থায়ন দিতে চেয়েও দেয়নি ভুয়া অভিযোগ তুলে। প্রধানমন্ত্রী অঙ্গীকার করেছিলেন নিজেদের অর্থায়নে পদ্মা সেতু করা হবে। পদ্মা সেতু আজ দৃশ্যমান। বর্তমান পদ্মা সেতুর ৬০% কাজ বাস্তবায়ন হয়েছে। বাকি কাজও দ্রুত সময়ে হয়ে যাবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় না আসলে কিন্তু এসব উন্নয়ন বন্ধ হয়ে যাবে।

অন্য খবর  দোহারে শিক্ষকদের বকেয়া বেতনে কমিশন দাবির অভিযোগ

সালমান এফ রহমান ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি ঢাকা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী। দোহার ও নবাবগঞ্জ নিয়ে আমার অনেক পরিকল্পনা রয়েছে। তাই দোহার ও নবাবগঞ্জের উন্নয়নের কথা চিন্তা করে নৌকায় ভোট দিতে হবে। আমি দোহার-নবাবগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।

ইউনিক গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নুর আলী বলেন, দেশ যেভাবে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে এদিকগুলো চিন্তা করে আগামীতেও দোহার-নবাবগঞ্জে এমন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় সালমান এফ রহমানকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার আহ্বান জানান তিনি। বলেন, নির্বাচনের আর বেশি সময় নেই। বিগত দিনগুলোতে যেমনি আপনার এলাকায় কোনো সন্ত্রাসী ও চাঁদাবাজি ছিল না। এমনই সুন্দরভাবে বসবাসের জন্য এবং দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে নৌকা মার্কায় ভোট দিন। দেশের উন্নয়নের জন্য নৌকার বিকল্প নেই। দোহার-নবাবগঞ্জকে আধুনিক মডেল উপজেলা করার জন্য সালমান এফ রহমানকে নৌকা মাকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, নবাবগঞ্জ আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন ঝিলু, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জালাল, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, রাজ ওভারসিসের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কেএস আলম পোখরাজ প্রমুখ।

আপনার মতামত দিন