আমার নির্বাচনী এলাকার মানুষ বন্যায় কষ্ট পাবে না: সালমা ইসলাম

598
আমার নির্বাচনী এলাকার মানুষ বন্যায় কষ্ট পাবে না: সালমা ইসলাম

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, ভয় পেলে চলবে না। যে কোনো দুর্যোগময় পরিস্থিতিতে সাহসিকতার সঙ্গে সব বিপদ মোকাবেলা করতে হবে। আমার নির্বাচনী এলাকার কোনো মানুষ বন্যায় কষ্ট পাবে না। শনিবার দুপুরে ঢাকার নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর ইউনিয়নের তিতপালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে বন্যায় ক্ষতিগ্রস্ত গরিব মানুষের মাঝে নগদ টাকা ও চাল বিতরণকালে তিনি এ কথা বলেন। এ সময় তিনি সরকারি উদ্যোগে প্রতিটি পরিবারকে ৫শ’ টাকা ও ২০ কেজি করে চাল দেন। সংসদ সদস্য সালমা ইসলাম সবাইকে ধৈর্য ও সাহসিকতার সঙ্গে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলার আহবান জানান।

সালমা ইসলাম বলেন, বিপদ এলে কখনও ভেঙে পড়বেন না। কখনও অন্যের ওপর নির্ভর হয়ে হাত পেতে চাইবেন না। ছেলেমেয়েদের পড়ালেখা করিয়ে আর্থিক উন্নয়ন ঘটাতে হবে। কাশিয়াখালি বাঁধ সম্পর্কে তিনি বলেন, সবার সহযোগিতায় এ বাঁধ রক্ষা করতে হবে। যাতে ভেঙে এলাকাবাসী ক্ষতিগ্রস্ত না হয়। সার্বক্ষণিক পাহারা দিয়ে কোথাও কোনো ফাটল দেখা দিলে প্রশাসনকে জানাতে হবে। বাঁধ রক্ষায় নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদ নিয়মিত তদারকি করছেন। পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তারাও বালুর বস্তা ফেলে প্রতিরোধের চেষ্টা করছেন। সংসদ সদস্য সালমা ইসলাম তাদের বন্যার্ত এলাকায় বিশেষ নজর রাখার নির্দেশ দেন।

অন্য খবর  দোহারে পদ্মার ভয়াবহ ভাঙ্গন চলছেই

এ সময় নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদ, ওসি মোস্তফা কামাল, ইউপি চেয়ারম্যান আলিমোর রহমান পিয়ারা, রিপন মোল্লা, মাসুদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন