আমাদের একটাই পরিচয় আমরা শেখ হাসিনার কর্মি – নির্মল রঞ্জন গুহ

92

শরিফ হাসান ও মো আল-আমিন, স্টাফ রিপোর্টার, news39.net: আসন্ন ইউনিয়ন নির্বাচন উপলক্ষে
দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তৈয়বুর রহমান তরুণের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেল ৪টায় নয়াবাড়ি ইউনিয়ন পরিষদ মাঠে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। এসময় বক্তারা নয়াবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তৈয়বুর রহমান তরুণকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ বলেন, আমরাদের এমপি সালমান এফ রহমান সবসময় দোহার ও নবাবগঞ্জের নির্বাচন মনিটরিং করছেন। তিনি চান নির্বাচনে নৌকাকে জয়ী করে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে। নৌকাকে পাশ করারনোর জন্যই সালমান এফ রহমান যোগ্য প্রার্থীর হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছেন। নয়াবাড়ি ইউনিয়নে পদ্মার যে ভাংগন হতো তা তিনি বাঁধ দিয়ে রক্ষা করেছেন। তাই আপনারা আগামী ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

অন্য খবর  দোহারে জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, আমার নিজের ভাইও নির্বাচনে প্রার্থী ছিলো। কিন্তু সে নৌকা পায়নি। কিন্তু আমাদের সকলেরই মার্কা নৌকা। আমি যখন আমার ভাইয়ের জন্য নির্বাচনী উঠান বৈঠক করেছি, তখনও বলেছি নৌকা যার স্বেচ্ছাসেবকলীগ তার। আর আমাদের একটাই পরিচয় আমরা শেখ হাসিনার কর্মি। আমি নেতা না, আমি শেখ হাসিনার একজন কর্মী। আর আজ আমি সালমান এফ রহমানের কল্যাণেই স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি হয়েছি। আজকে আমরা নয়াবাড়িতে আওয়ামীলীগের সকল সংগঠন একত্রিত হয়েছি। আমরা সবাই নৌকার হয়ে কাজ করবো। আর আগামী ইউপি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তা প্রমাণ করবো।

দোহার উপজেলার চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, নৌকার প্রার্থী তৈবুর রহমান তরুণ আওয়ামী লীগের দুঃসময়ে অনেক কষ্ট করেছে। আওয়ামীলীগের বিপদে যারা নৌকার পক্ষে কাজ করছেন সবাইকে ধন্যবাদ জানাই। আমাদের এমপি আচারণবিধির জন্য আসতে পারেননি। তবে, সবসময় তিনি খোঁজ খবর রাখছেন। আজ সালমান এফ রহমানের কল্যাণেই দোহারকে তিনি নদীভাঙ্গা থেকে রক্ষা করেছে। তিনি দোহার এবং নবাবগঞ্জ উপজেলাকে আদর্শ মডেল উপজেলা হিসেবে গড়ে তুলার জন্য নিত্য-নতুন পরিকল্পনা করছেন। নয়াবাড়ি ইউনিয়নবাসী বিগত আন্দোলন – সংগ্রামে যে পরীক্ষা দিয়েছে, তা স্মরণীয় হয়ে থাকবে। সবাইকে বলছি কেউ আইন হাতে তুলে নিবেন না। সবাই আগামী ৩১ জানুয়ারি ইউপি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে সালমান এফ রহমানের হাতকে শক্তিশালী করবেন। আপনারা যদি নৌকার প্রার্থীকে বিজয় করেন, তাহলে তিনি নয়াবাড়ি ইউনিয়নকে আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জের বিপণি-বিতানে উপচে পড়া ভীড়

এসময় নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গীতিকার হাসান মতিউর রহমান, বাংলাদেশ আওয়ামিলীগ কেন্দ্রীয় উপকমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সদস্য জয়নাল আবেদীন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ সাখাওয়াত হোসেন নান্নু, নয়াবাড়ি ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী তৈয়বুর রহমান তরুণ-সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদ মিয়া।

আপনার মতামত দিন