হেফাজতকে হরতাল করতে দেয়া হবে না: আসাদুজ্জামান খান কামাল

65
আসাদুজ্জামান খান কামাল

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কোনো হরতাল করতে দেয়া হবে না। শুক্রবার (২৬ মার্চ) রাতে হেফাজতে ইসলাম হরতালের ঘোষণা দেয়ার পর তিনি এ কথা বলেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশ সফরে আসা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের বিরোধীতাকারীদের বিক্ষোভে উত্তপ্ত রয়েছে রাজধানী ঢাকা, চট্টগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া। শুক্রবার (২৬ মার্চ) দুপুরে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সামনে মুসল্লিদের একাংশের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এ সময় সাংবাদিকসহ অন্তত ২০ জন আহত হয়।

এদিকে রাজধানী ঢাকাসহ সারাদেশে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) রাতে বিজিবির জনসংযোগ কর্মকর্তা বিজিবির মুখপাত্র পরিচালক (অপারেশন) লে. কর্নেল ফয়জুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দেশে এখন ভিভিআইপিরা অবস্থান করছেন। অনেক ইসলামি দল আজ মোদিবিরোধী আন্দোলন করেছে। এসব বিষয় নিয়ে দেশে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সারাদেশে রাত থেকেই বিজিবি মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় মোদিবিরোধী আন্দোলনকারীদের ওপর হামলা ও মৃত্যুর ঘটনায় শুক্রবার রাতে সংবাদ সম্মেলন করে হেফাজতে ইসলাম বাংলাদেশ। সেখান থেকে শনিবার (২৭ মার্চ) সারাদেশে বিক্ষোভ ও রোববার (২৮ মার্চ) হরতালের ঘোষণা দেয় তারা।

অন্য খবর  নৌকার প্রচারণায় আসাদুজ্জামান খান কামাল হাতে জমানো পয়সা তুলে দিল শিশু

Comments

comments