সুসংগঠনই পারে নির্বাচনে বিজয়ী করতে; নবাবগঞ্জে সালমান এফ রহমান

92

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, আগামী নির্বাচনে নেত্রীকে দোহার-নবাবগঞ্জ আসনটি উপহার দিতে সংগঠন সম্প্রসারণ ও শক্তিশালী করতে হবে। সুসংগঠনই পারে নির্বাচনে বিজয়ী করতে। সকলকে এক সঙ্গে কাজ করার এবং প্রধানমন্ত্রীর নিদের্শনা অনুযায়ী গ্যাস, বিদ্যুৎ, পানি ব্যবহারে সকল পর্যায়ে মিতব্যয়ী হওয়ার আহ্বান জানান তিনি। শনিবার সন্ধ্যায় উপজেলার যন্ত্রাইল ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত যন্ত্রাইল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে সরকার ব্যাপক কাজ করে যাচ্ছে। পদ্মা সেতু নিয়ে যতো আলোচনা ও সমালোচনা হয়েছে সবকিছু মিশিয়ে দিয়েছেন উদ্বোধনের মাধ্যমে। পদ্মা সেতু চালু হবার পর দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের অথনৈতিকের চাকা পরিবর্তন হচ্ছে। তিনি দোহার নবাবগঞ্জের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, জাতীয় নির্বাচনের পূর্বে যে সকল ওয়াদা দিয়েছিলেন তা পর্যাক্রমে বাস্তবায়নে কাজ চালিয়ে যাচ্ছেন। মা-বোনদের উদ্দেশ্যে বলেন, গ্যাসের যে ওয়াদা দিয়েছিলেন খুব দ্রুত চলে আসবে।

এম এইচ মৃধা গিনির সভাপতিত্বে ও প্রদীপ কুমার হালদারের সঞ্চালনায় প্রধান অতিথি সালমান এফ রহমান বলেন, সমঝোতা না হলে সরাসরি নির্বাচনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করে সম্মেলন করার আহ্বান জানান। সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজির আহমেদ এমপি। সম্মেলনে উদ্বোধক উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান কিসমত।

অন্য খবর  ঢাকা-১ আসনে জাপা থেকে সালমা ইসলাম চুড়ান্ত

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা, নবাবগঞ্জ উপজেলার চেয়ারম্যান নাসির উদ্দীন আহমদ, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীন প্রমুখ। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন।

মন্তব্য