অসাম্প্রদায়িক চিন্তা চেতনা সামাজিক মূল্যবোধ জাগ্রত করে: সালমা ইসলাম

531
অসাম্প্রদায়িক চিন্তা চেতনা সামাজিক মূল্যবোধ জাগ্রত করে

অসাম্প্রদায়িক চিন্তা-চেতনাই মানুষের সামাজিক মূল্যবোধকে বিকশিত করে। সম্প্রীতি বজায় রাখতে সব ধর্মের মানুষের প্রতি সুদৃষ্টি রাখা উচিত। বৃহস্পতিবার বিকালে ঢাকার নবাবগঞ্জের বক্সনগরে সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) আয়োজিত শ্রীশ্রী চৈতন্য মেলা ও বৈষ্ণব মহাসম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
পরেশ কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি সালমা ইসলাম এমপি বলেন, পৃথিবীতে যখন যুগে যুগে দুঃশাসন ও অন্যায়-অত্যাচার হয় তখনই মহাপুরুষদের আগমন ঘটে। ভগবান শ্রী কৃষ্ণ দুষ্টের দমন আর সৃষ্টের পালনে আবির্ভূত হয়েছিলেন। তিনি পৃথিবীতে মানুষের মাঝে ভালোবাসা ও আন্তরিকতা সৃষ্টি করেছিলেন। তাদের অনুসরণ করে যার যার ধর্ম পালন করতে হবে।
এ সময় তিনি বক্সনগরে নবাবগঞ্জের হিন্দু সম্প্রদায়ের উপাসনার জন্য রাধাগোবিন্দ মন্দির স্থাপনে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
অনুষ্ঠানের উদ্বোধন করেন শ্রীমৎ ভক্তি বিকাশ স্বামী গুরু মহারাজ। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) আবদুল কাদির মিয়া, ইউপি চেয়ারম্যান এরশাদ আল মামুন, আবদুল ওয়াদুদ মিয়া।

অন্য খবর  দোহার নবাবগঞ্জে বাড়ছে শীতের প্রকোপ

Comments

comments