সরকারের ত্রাণ পৌঁছে দিলেন দোহারের ইউএনও

62

শরিফ হাসান, news39.net: লকডাউনে কর্মহীন হয়ে পড়ায়, দোহার উপজেলার সুতারপাড়া ও কুসুমহাটি ইউনিয়নে অসহায় ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পক্ষ থেকে দুই ইউনিয়নের প্রায় ২৮৩০ জন অসহায় পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ নাঈমের উপস্থিতিতে এসব ত্রাণ সামগ্রী পৌছে দেওয়া হয়।

করোনা ভাইরাসের প্রকোপে সারাদেশে চলছে দশম দিনের কঠিন লকডাউন। লকডাউনে দোহারের নিম্ন মধ্যবিত্ত পরিবারগুলো চরম বিপাকে পড়েছে। পরিবারের উপার্জনশীল ব্যক্তি কর্মহীন হয়ে পড়ায়, পরিবারগুলো এক প্রকার অভাব অনাহারে দিন যাপন করছে। তাই প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গরিব ও অসহায়দের মুখে খাবার তুলে দেওয়ার লক্ষে এ ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় এ এফএম ফিরোজ মাহমুদ নাঈম বলেন , আজ মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে সুতারপাড়া ইউনিয়নে ২৬০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। এর পরাবতীতে প্রত্যেক ওয়ার্ডের মেম্বার এবং চেয়ারম্যানরা এই ত্রাণ পৌঁছে দিবে সকালে ঘরে ঘরে। আমরা এই ত্রাণের সাথে ৫০০ টাকা করে মানবিক সহায়তা দিচ্ছি সরকারের পক্ষ থেকে। একইসাথে আজ কুসুমহাটি ইউনিয়নে ২৩০ জন দুঃস্থ মহিলাদের মাঝে ৬০ কেজি করে খাদ্যশস্য চাল (ভিজিডি) বিতরণ করা হয়েছে। দোহারের প্রতিটি ইউনিয়নে এই ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আপনার মতামত দিন