সরকারী রাস্তা দখল করে চলছে নির্মান: দেখার কেউ নেই !

    783

    দোহারের উপজেলার লটাখোলা করম আলীর মোড়ে অবৈধভাবে সরকারী রাস্তা দখল করে ব্যক্তিগত স্থাপনা নির্মান করছে প্রভাবশালী একটি মহল। সরজমিনে দেখা গেছ, প্রভাবশালী মহল রাস্তার প্রায় অর্ধেক অংশ দখল করে রাস্তার উপর ইট,বালু,সিমেন্টসহ নানা ধরণের নির্মান সামগ্রী রেখে সাধারণ জনগণের চলাচলে ব্যঘ্যাত সৃষ্টি করছে।

    স্থানীয়রা জানান, জমির মালিক বিলাশপুর ইউনিয়নের শাহজালাল এবং সাইফুল্লাহ এভাবেই দীর্ঘদিন ধরে রাস্তার উপর এসব নির্মান সামগ্রী রেখে ব্যাক্তিগত বাড়ী নির্মান করছে। যার ফলে দূর্ভোগে পড়ছে দোহারের সবচেয়ে ব্যস্ততম এ রাস্তা দিয়ে প্রতিদিন চলাচলারী কয়েক হাজার সাধারণ মানুষ । রাস্তার উপর অবৈধভাবে নির্মান সামগ্রী রাখার ফলে রাস্তার আয়তন অর্ধেকে সংকুচিত হয়ে এসেছে। যার ফলে  জ্যামে পড়ে নির্দিষ্ট সময়ে গন্তব্যে পোঁছাতে পারছে না স্কুল কলেজগামী শিক্ষার্থীসহ বিভিন্ন পেশাজীবীরা । স্থানীয়দের দাবি প্রশাসন এ ব্যাপারে সু-ব্যবস্থা গ্রহণ করবে।

    করম আলীর মোড়ে অবৈধভাবে সরকারী রাস্তা দখল করে চলছে বিল্ডিং নির্মাণঘটনার সত্যতা স্বীকার করে জমির মালিক শাহাজালাল নিউজ৩৯ কে বলেন,”জায়গা স্বল্পতার কারনে রাস্তার উপর নির্মান সামগ্রী রাখতে হয়েছে। এক তলা কমপ্লিট হয়ে গেলেই সব কিছু সরানো হবে।“ তারা সরকারী রাস্তা ব্যবহারের কোন অনুমতি নেন নি বলেও স্বীকার করেন।

    অন্য খবর  দোহারে বিসিভোয়া’র দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত

    এ ব্যাপারে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কে.এম.আল-আমীন নিউজ৩৯-কে জানান, ”সরকারী রাস্তা ব্যবহার করার কোন অনুমতি দেয়া হয় নি। অতি দ্রুত দখলদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে”।

    আপনার মতামত দিন