সব কিছু ভুলে সবাইকে নিয়ে কাজ করতে চাই: সালমা ইসলাম

790

যে কোনো এলাকার উন্নয়নে নির্বাচিত জনপ্রতিনিধির গুরুত্ব অপরিসীম। সব প্রতিকূলতা মোকাবেলা করে আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই। কোনো ষড়যন্ত্র ও বাধাই আমাকে রুখতে পারবে না, যতক্ষণ আপনারা আমার পাশে থেকে শক্তি ও সাহস জোগাবেন। শুক্রবার বিকাল ৫টায় ঢাকার নবাবগঞ্জের নয়নশ্রী ইউনিয়নের বাংলাবাজার উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পার্টি আয়োজিত কর্মী সমাবেশে সালমা ইসলাম এমপি এ কথা বলেন।

সালমা ইসলাম এমপি বলেন, নয়নশ্রী ইউনিয়নের মানুষের নয়ন ও শ্রী দুটোই বিকল। সবচেয়ে অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত- যা আমি নিজের চোখে না দেখলে বিশ্বাস করতাম না। শিগগিরই বকচর থেকে বাংলাবাজার ও বান্দুরা ব্রিজ থেকে তুইতাল পর্যন্ত পাকা সড়ক টেন্ডার প্রক্রিয়ায় যাবে। এছাড়া বাংলাবাজার স্কুলের নতুন ভবন নির্মাণের জন্য বরাদ্দ চেয়ে শিক্ষা মন্ত্রণালয়ে চিঠি দেয়া হয়েছে। এলাকার সাধারণ মানুষ আমার সঙ্গে থাকলে আগামীতে সার্বিক উন্নয়ন কাজ আরও ত্বরান্বিত হবে।  দোহার-নবাবগঞ্জবাসীর প্রাণের দাবি গ্যাস সংযোগও একদিন সম্ভব হবে। তাহলেই এ অঞ্চলের মানুষের সব প্রত্যাশা পূরণ হবে। গড়ে উঠবে নতুন নতুন কলকারখানা। বেকারত্ব লাঘব হবে, অর্থনৈতিক উন্নয়ন ঘটবে।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে সালমান এফ রহমানের নৌকা মার্কার বিজয় সময়ের ব্যাপার মাত্রঃ নির্মল রঞ্জন গুহ

কর্মী সমাবেশ ও যোগদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির নেতা শাহাদত হোসেন। অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন জাপা নেতা খন্দকার নুরুল আনোয়ার বেলাল, জুয়েল আহমেদ, জাহাঙ্গীর চোকদার, আবদুল আলীম প্রমুখ।

Comments

comments