সব কিছু ভুলে দলের জন্য, দেশের জন্য কাজ করে যেতে হবেঃ মানিকগঞ্জে আব্দুল মান্নান খান

349

সব কিছু ভুলে দেশের জন্য, দলের জন্য কাজ করে যেতে হবে। আমাদের প্রত্যেকের স্থান থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যেতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট আব্দুল মান্নান খান।  শুক্রবার সকালে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসেবে আব্দুল মান্নান খান এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. গোলাম মহীউদ্দিনের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাড. আ: সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে আ: লীগের প্রেসিডিয়াম সদস্য সদস্য ও সাবেক গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী আব্দুল মান্নান খান বলেন, দল ও পকেট ভারী করার জন্যে খারাপ লোক দলে আনা যাবে না। প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে প্রতিটি বাড়িতে গিয়ে সদস্য সংগ্রহ করতে হবে। লিখিত হিসাব দিতে হবে কতজন অন্য পার্টি করে, কতজন নিরপেক্ষ। দায়সারা গোছের কাজ করলে হবে না।

তিনি বলেন, স্বাধীনতার পর সব সময়ই মানিকগঞ্জে বিএনপি ও অন্যরা ক্ষমতায় ছিল আর মাত্র ৯ বছর আ’লীগ ক্ষমতায় ছিল। আ’লীগ ৯ বছরে যে উন্নয়ন করেছে তারা অন্য সময়ে তার কিছুই করেনি। তাই মানুষ নৌকায়ই ভোট দিবে।

অন্য খবর  শীঘ্রই ঘোষিত হচ্ছে ঢাকা জেলা ছাত্রলীগের পূর্ণাংগ কমিটি

সব কিছু ভুলে দলের জন্য, দেশের জন্য কাজ করে যেতে হবেঃ মানিকগঞ্জে আব্দুল মান্নান খান

এই সময় আরো উপস্থিত ছিলেন উপদেষ্টামন্ডলীর সদস্য মুকুল বোস, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, কেন্দ্রীয় সদস্য আখতারুজ্জামান, স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম।

Comments

comments