সবাইকে নিয়ে বাচতে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ “বাচিঁ সবাই মিলে” ফাউন্ডেশন

317

news39.net: বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিয়ির সদস্য এবং গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট জাতীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক এর ফাউন্ডেশন “বাঁচি সবাই মিলে” তাদের দশম আয়োজনে শুক্রবার ঢাকা এবং দোহারে কর্মহীন শ্রমিক, দিনমজুরের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
আতিকুর রহমান আতিক বলেন, ঢাকায় আমার বাসার পাশে একটা বস্তি আছে সেখানে প্রায়ই আমি খাবার অথবা খাদ্য সামগ্রী দিয়ে থাকি। আজ আবার দিলাম।এছাড়া দোহারে নিয়মিতভাবে আমার এলাকা ও আশেপাশের মাঝে খাদ্য, স্যানিটাইজার বিতরণ করছি। আজ সব মিলিয়ে ১৫৯ জনের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়াতে চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, ছোট ছোট করে ধারাবাহিক ভাবে সাধারণ মানুষের পাশে থাকতে চাওয়া বা এগিয়ে যাওয়াটাই আমাদের মূল উদ্দেশ্য। দীর্ঘমেয়াদী ক্রাইসিসে আমরা, তাই সম্মিলিত আর ব্যাক্তিগত যেভাবেই হোক এগিয়ে আসতেই হবে মানবতার স্বার্থে। ঘরে থেকে নিজে সচেতন হওয়া, অন্যকে সচেতন করা, প্রার্থনা করা আর যার যার অবস্থান থেকে সমাজের সাধারণ মানুষের পাশে থাকাটাই মূল আহবান। প্রতিবার যারা “বাচি সবাই মিলে” উদ্যোগটি নিজেদের মনে করে বিবেকে ও মননে সাধারণ মানুষের কথা ভেবে আমাদেরকে নানাভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।

আপনার মতামত দিন