সত্য কথা বলাই উত্তম জিহাদঃ আই জি আর আব্দুল মান্নান

492
আই জি আর আব্দুল মান্নান

সত্য কথা বলাই সবচেয়ে বড় জিহাদ। আজ পদ্মা কলেজ সরকারি করন নিয়ে অনেক কথাই বলা হচ্ছে। অনেকেই আমাদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ ছড়াচ্ছে। কিন্তু আমরা জয়পাড়া কলেজের বিরুদ্ধে কোন পদক্ষেপ নেই নি, বরং আমরা সব সময় চেয়েছি পদ্মা কলেজ ও জয়পাড়া কলেজ দুইটাই সরকারি হোক।  জয়পাড়া কলেজ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমানকে দেয়া এক ছাত্র সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্যে আই জি আর কে এম আব্দুল মান্নান এই কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে আই জি আর কে এম আব্দুল মান্নান আরো বলেন, যখন দোহারের কলেজগুলো সরকারি করনের ব্যাপারে কথা বলতে আমি ও এ আর খান সাহেব সালমান এফ রহমানের কাছে গেলাম, তখন উনি বলেছিলেন, পদ্মা কলেজ কেন সরকারি হবে, এটা তো আমাদের কলেজ, আমি এখানে কোটি কোটি টাকা দিব, এটা মডেল কলেজ পরিনত হোক। তারপরও যেভাবে হোক পদ্মা কলেজ সরকারি হয়েছে, এটা কিন্তু সালমান এফ রহমান চাননি, তিনি চেয়েছেন জয়পাড়া কলেজ সরকারি করতে।

অন্য খবর  ইতালীতে দোহার ভেনিস ঐক্য পরিষদ গঠিত

আমরা চাই দোহারের সব কলেজই সরকারি হোক। আমরা তো দোহারেরই সন্তান। জয়পাড়া কলেজও পদ্মা কলেজের মতো সরকারি হবে।

তিনি ছাত্রলীগের নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন আমি ক্লাস এইট থেকে ছাত্রলীগ করি, আজ আমি আইজিআর, তোমরাও আমার মতো হও। তাহলেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে পারবে। আমরা তোমাদের জন্য সুপারিশ করবো, তোমরা বিসিএস ক্যাডার হও, জাজ হও, প্রশাসনে আসো, পুলিশে আসো। বঙ্গবন্ধুর সোনার বাংলা তোমরাই গড়বে।

মন্তব্য