শ্রেষ্ঠ শিক্ষকের পুরস্কার পেলন নিউজ৩৯ সম্পাদক ও পদ্মা কলেজের শিক্ষক তারেক রাজিব 

287
তারেক রাজিব 

ঢাকার দোহার উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এ কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হয়েছেন পদ্মা সরকারি কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক এবং নিউজ ৩৯ এর সম্পাদক মুহাম্মদ তারেক রাজীব। দোহার উপজেলা প্রশাসন এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিস তাকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেন। এই শ্রেষ্ঠ শিক্ষককে দোহার উপজেলার পক্ষ থেকে ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয় গতকাল।

তারেক রাজীব বর্তমানে দোহার–নবাবগঞ্জ সোশ্যাল মুভমেন্ট ( DNSM) এর সভাপতি, দোহার – নবাবগঞ্জ পেশাজীবি পরিষদের যুগ্ম সাংগঠনিক সম্পাদক, তিনি দোহার প্রেসক্লাবের সাবেক আহবায়ক ছিলেন। তিনি দোহার নবাবগঞ্জ উপজেলায় সুপরিচিত স্বেচ্ছাসেবী।

তিনি বান্দুরা হলিক্রস উচ্চ বিদ্যালয়ে এসএসসি, নটরডেম কলেজ থেকে এইচএসসি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স-মাস্টার্স সম্পন্ন করেন। এছাড়াও, তিনি বাংলাদেশ প্রেস ইন্সটিটিউট থেকে সাংবাদিকতায় পিজিডি ডিগ্রি লাভ করেন। ২০১৩ সালে পদ্মা সরকারি কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক হিসেবে তিনি নিযুক্ত হন।

তারেক রাজিব সনদ ও ক্রেস্ট গ্রহণের সময় জানান, কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার পিতা-মাতা পরিবারসহ পদ্মা কলেজ পরিবারের নিকট, একইসাথে আমার শিক্ষার্থীদেরসহ বিশেষ ধন্যবাদ জানাই অধ্যক্ষ মহোদয় ও উপজেলা প্রশাসন এবং শিক্ষা অফিসকে। এই পুরস্কার ইনশাআল্লাহ আমাকে আরও দায়িত্বশীল করবে। সবার নিকট দোয়া কামনা করছি। জাযাকাল্লাহ খায়ের।

অন্য খবর  দোহারের উন্নয়নে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে যাবো: আলমগীর হোসেন

মন্তব্য