শ্রীনগরে যাত্রা শুরু হলো আলোকিত ছত্রভোগ এর

57
আলোকিত ছত্রভোগ

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার বাঘরা ইউনিয়নে যাত্রা শুরু করলো স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত ছত্রভোগ। শুক্রবার এক অনারম্বর পূর্ন অনুষ্ঠানে এই সংগঠনটির উদ্ভোধন করা হয়।

শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের ঐতিহ্যবাহী গ্রাম ছত্রভোগ। গতকাল শুক্রবার বেলা ৪ ঘটিকায় উদ্বোধন করা হয় সংগঠনটি। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছত্রভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো:মিরহাস উদ্দিন। এ ছাড়াও শ্রীনগর এবং দোহার উপজেলার বিভিন্ন সংগঠনের প্রতিষ্ঠাতারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই সময় মো:সুজন হাসানকে সভাপতি, মোঃ রেজাউল করিমকে সাধারণ সম্পাদক, মো:রোবেল হাসানকে সিনিয়র সহ-সভাপতি এবং মিথুন হোসাইনকে সহ-সভাপতি করে সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম 39 নিউজকে বলেন, আপাতত মৌলিক কিছু লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে কাজ শুরু করছি। এর মধ্যে উল্লেখযোগ্য কিছু লক্ষ্য এবং উদ্দেশ্য হচ্ছে বাল্য বিবাহ রোধ,শিক্ষার প্রসার,রক্তদান কর্মসূচি,খেলাধূলার প্রসার,মাদকাসক্তি রোধ,বৃক্ষ রোপণ। তিনি আরো বলেন,আমাদের সেবামূলক কার্যক্রম আমরা প্রথমে গ্রাম থেকে শুরু করছি। পরবর্তীতে ইউনিয়ন,উপজেলা এবং জেলা পর্যায়ে আমাদের সেবা ছড়িয়ে দিতে চাই।

অন্য খবর  সদ্য বিদায়ী ইউএনওর সাথে নিউজ৩৯ ও ডিএনএসএমের বিদায়ী সাক্ষাৎ

এরই মধ্যে সংগঠনটি একটি ক্লাব নির্মান করেছে।যেখান থেকে তারা তাদের সেবামূলক কার্যক্রম চালাবে।

Comments

comments