লটাখোলায় সন্ত্রাসী হামলায় আহত ২

808
লটাখোলায় সন্ত্রাসী হামলায় আহত ২

ঢাকা জেলার দোহার উপজেলার লটাখোলা সরল সংঘ ক্লাবে প্রবেশ করে দুইজনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। বুধবার সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন পশ্চিম লটাখোলা বিলেরপাড় এলাকার হাসেন বেপারীর ছেলে আলম বেপারী(২৭) অপরজন একই এলাকার আব্দুল বারেক এর ছেলে রাহাত হোসেন (৩২)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আহত আলম বেপারীর সাথে তার স্ত্রী অভিমান করে বাবার বাড়ি চলে যায়। পরে স্ত্রীকে নিয়ে আসতে শশুরবাড়ি লটাখোলা বিলেরপাড় গেলে আলমের সাথে বাকবিতন্ডা হয় শশুরবাড়ির লোকদের সাথে। বিষয়টি সমাধানের জন্য সন্ধ্যায় লটাখোলা সরল সংঘ ক্লাবে আসে আলম। এসময় তার শশুরবাড়ির আত্মীয় আব্দুল বারেক এর ছেলে সুজন ওরফে ফল সুজনের নেতৃত্বে স্থানীয় বাবু,শামিম,বড় শামিম,মারুফ,ইব্রাহিম ,জনি, মেহেদী,রাব্বি,মাহিন ও নয়ন দেশীয় অস্ত্র নিয়ে ক্লাবে প্রবেশ করে আলমকে এলোপাথারি কুঁপিয়ে আহত করে। তাকে বাচাতে এলে স্থানীয় রাহাতকেও কুঁপিয়ে আহত করে তারা। এসময় ক্লাবের ভেতরে থাকা টেলিভিশন ও আসবাবপত্র ভাংচুর করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছায় দোহার থানা পুলিশ। এসময় ইব্রাহিম নামে একজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

অন্য খবর  ঢাকা-১০: তাপসের সরব প্রচারণা আর আব্দুল মান্নান থানায়

এবিষয়ে দোহার থানার এসআই রবিউল ইসলাম জানান,আমরা খবর পেয়ে ওসির নির্দেশে ঘটনাস্থল পরিদর্শন করি এবং একজনকে আটক করতে সক্ষম হই। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা রুজু হলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments