রোভার স্কাউটদের আরো দায়িত্বশীল হতে হবেঃ  সিদ্দিকুর রহমান

23
রোভার স্কাউটদের আরো দায়িত্বশীল হতে হবে

জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমান বলেছেন, জয়পাড়া কলেজে  শান্তি-শৃংখলা রক্ষা ও মান উন্নয়নে রোভার স্কাউটদের আরো দায়িত্বশীল হতে হবে। বৃহস্পতিবার জয়পাড়া কলেজ রোভার স্কাউট গ্রুপের মিটিং অনুষ্ঠানে তিনিএই কথা বলেন।

তিনি আরো বলেন, রোভারের মূলমন্ত্র হচ্ছে সেবা। এই মূলমন্ত্রকে সামনে রেখে এগিয়ে যেতে হবে। তোমাদেরকে দৃশ্য মান হতে হবে,নিজেরা সচেতনতার পাশাপাশি সবাই কে সচেতন করতে হবে। একই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত উন্নয়ন অগ্রযাত্রায় শরীক হতে, প্রত্যেক রোভার স্কাউটে সৎ, মননশীল, দায়িত্বশীল এবং ভালো মানুষ হতে হবে। কলেজের সার্বিক শৃংখলা ও যে কোন অনুষ্ঠানে তারাই কলেজের ভাবমূর্তি রক্ষা করে। এছাড়া যে কোন সামাজিক ও মানবিক কাজে প্রত্যেক স্কাউট দেশপ্রেম ও সততা দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিবেদিত হবে।

উক্ত মিটিং এ উপস্থিতি নিরীক্ষা, প্রার্থনা সংগীত, রিপোর্টিং, রোভারদের স্বাস্থ্যবিধি ও একাডেমিক বিষয়ে খোজখবর ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এছাড়া নতুন পরিকল্পনা প্রণয়ন করা হয়। এসময় জয়পাড়া কলেজের অধ্যক্ষ ও স্কাউট ইউনিট লিডার আব্দুল হালিম মিয়া ও এ কে এম ফখরুল আলমসহ অন্যান্য শিক্ষকগণ উপস্থিত ছিলেন।।

অন্য খবর  সালমান এফ রহমানের পক্ষে নবাবগঞ্জের আওয়ামী লীগের নেতারা এক কাতারে

Comments

comments