রুহিতপুর বাইপাস নির্মাণে সালমান রহমানের উদ্যোগে ৫০০ কোটি টাকার প্রকল্প পাশ

443

মুশতাক হোসেন, news39.net: দোহার নবাবগঞ্জ উপজেলার সংসদ সদস্য সালমান এফ রহমানের উদ্যোগে রুহিতপুর বাইপাস নির্মাণে ৫০০ কোটি টাকার প্রকল্প পাশ হয়েছে। বুধবার ২৯ আগস্ট অনুষ্ঠেয় জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠকে অনুমোদনের জন্য পাশ হয় ২৫টি প্রকল্প। এটি চলতি অর্থবছরে এ পর্যন্ত সর্বোচ্চ সংখ্যা।এতে সভাপতিত্ব করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দোহার নবাবগঞ্জ এর এমপি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান দোহার নবাবগঞ্জবাসীর জন্য রুহিতপুর বাজারে উন্নয়ন সড়ক তথা বাইপাস নির্মাণের উদ্যোগ নিয়েছে। এতে ঘন্টার পড় ঘন্টার যানজট থেকে মুক্তি মিলবে বলে আনন্দিত এলাকাবাসী।

তথ্যসূত্রে জানা যায়, দ্রুততম সময় বাইপাস রোডের কাজ চালু হতে যাচ্ছে। রুহিতপুর বাইপাস নির্মাণে সালমান রহমানের উদ্যোগে ৫০০ কোটি টাকার প্রকল্প পাশ

দোহার নবাবগঞ্জ উপজেলার সংসদ সদস্য সালমান এফ রহমানের উদ্যোগে রুহিতপুর বাইপাস নির্মাণে ৫০০ কোটি টাকার প্রকল্প পাশ হয়েছে। বুধবার ২৯ আগস্ট অনুষ্ঠেয় জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠকে অনুমোদনের জন্য পাশ হয়৩২টি প্রকল্প। এটি চলতি অর্থবছরে এ পর্যন্ত সর্বোচ্চ সংখ্যা।এতে সভাপতিত্ব করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জ কলেজ: অর্ধশতাব্দী পেরিয়েও জাতীয়করণবঞ্চিত

দোহার নবাবগঞ্জ এর উন্নয়ন এর রুপকার,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এমপি মহোদয় কে,দোহার নবাবগঞ্জ বাসির জন্য আর্শিবাদ রুহিতপুর বাজারে ঘন্টার পড় ঘন্টার যানজট থেকে মুক্তি মিলতে চলেছে খুব শীঘ্রই।

আজ (একনেকে)পাঁচশত কোটি টাকার উপরে পাশ হয়েছে,দ্রুততম সময় বাইপাস রোডের কাজ চালু হতে যাচ্ছে,আমাদের বাইপাস রোড সম্পন্ন হলে সকল ভোগান্তি মুক্তি পাবে,কম সময়ের মধ্যে ঢাকা যাতায়াত করা যাবে।

জয়পাড়া পরিবহনের একজন ড্রাইভার বলেন, আমাদের বাইপাস রোড সম্পন্ন হলে সকলেই ভোগান্তি মুক্তি পাবে। কম সময়ের মধ্যে ঢাকা যাতায়াত করা যাবে। পণ্য পরিবহনে এবং যাত্রী পরিবহনে সময় সাশ্রয় হবে ।

আপনার মতামত দিন